Kriti Sanon

মায়ের নিষেধ শুনলেন না কৃতি, প্রেমিকের সঙ্গে নির্জন দ্বীপে কী অবস্থায় ধরা পড়লেন?

চর্চিত প্রেমিক কবীর বাহিয়া সঙ্গে গ্রিসে ক্যামেরাবন্দি হন কৃতি। সেখানে এমন কোন কাজ করতে গিয়ে ধরা পড়লেন তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ২০:১১
Kriti Sanon viral Smoking video her mother geeta sanon old tweet surface

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

সিনেমায় একের পর এক সাফল্য। গত বছরই জাতীয় পুরস্কার পেয়েছেন কৃতি শ্যানন। হাতে একগুচ্ছ ছবির কাজ। সম্প্রতি নতুন বাড়ি কিনেছেন। এর মধ্যেই জীবনের আরও একটা বসন্ত পার করলেন কৃতি। সম্প্রতি মাইকোনস নামক গ্রিসের একটি দ্বীপে জন্মদিন উদ্‌যাপন করতে দেখা যায় কৃতিকে। তবে একা নন, সঙ্গে ছিলেন পুরুষ বন্ধু। বলিপাড়ায় কানাঘুষো সেই পুরুষ বন্ধুই নাকি অভিনেত্রীর চর্চিত প্রেমিক। এ বার সেই নির্জন দ্বীপে গিয়ে এমন একটি কাজ করলেন অভিনেত্রী যার ফলে নিমেষে ভাইরাল তাঁর ছবি।

Advertisement

চর্চিত প্রেমিক কবীর বাহিয়া সঙ্গে গ্রিসে ক্যামেরাবন্দি হন কৃতি। শোনা যাচ্ছে, মহেন্দ্র সিংহ ধোনির ঘনিষ্ঠ এই শিল্পপতিকেই মন দিয়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গেই পার্টিতে যোগ দিয়েছিলেন তিনি। উল্লেখ্য, কবীর বহিয়াও সেই পার্টি থেকে একটি ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। শুধু তাই নয় ওই জন্মদিনের পার্টিতে ধূমপান করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যদিও ‘বরেলr কি বরফি’ ছবিতে কৃতিকে ধূমপান করতে দেখা গিয়েছিল। যদিও ওই ছবির প্রচারের সময় অভিনেত্রী বলেন, “ওই ধূমপানের দৃশ্য শুধুই ছবির জন্য, ব্যক্তিগত জীবনে আমি ধূমপান করি না।” অভিনেত্রীর মা গীতা শ্যানন নিজেই ধূমপানের বিরোধিতা করেছেন একসময়। তিনি বলেন, “ধূমপান ক্ষতিকর. যাঁরা করছেন, তাঁরা ছেড়ে দিন।’’ যদিও এ বার নিজের মেয়ে বোধহয় মায়ের কথার অবাধ্য হলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement