Koffee With Karan

‘সঙ্গম করেই যৌবন ধরে রেখেছি’! কফি উইথ কর্ণ-এ এসে এ কী বললেন অনিল

ষাট পেরিয়েও অনিল যেন চিরসবুজ। চুল-দাড়িতে বিশেষ পাক ধরেনি তাঁর। তার উপর আবার সদ্য দাদু হয়েছেন। আর এই কারণেই তাঁকে বার বার এই একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে সব অনুষ্ঠানেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১০:৫০
কর্ণের সঙ্গে আরও অনেক গোপন কথা ভাগ করে নিতে দেখা যাবে অনিল এবং বরুণকে।

কর্ণের সঙ্গে আরও অনেক গোপন কথা ভাগ করে নিতে দেখা যাবে অনিল এবং বরুণকে। ফাইল চিত্র ।

সঙ্গম করেই তিনি যৌবন ধরে রেখেছেন! কফি উইথ কর্ণের সাত নম্বর পর্বে এসে অকপট বলিউড অভিনেতা অনিল কপূর। অনিলের সঙ্গে কর্ণের টক শো-এ উপস্থিত ছিলেন অভিনেতা বরুণ ধবন। এই শোয়ের নতুন পর্বে কর্ণের মুখোমুখি হন অনিল এবং বরুণ। এই বয়সে এসেও কী ভাবে যৌবন ধরে রেখেছেন? অনিলকে এমনই প্রশ্ন করেন কর্ণ। আর এর উত্তরেই অনিল জানান, ‘‘সেক্স, সেক্স আর সেক্স।’’ অর্থাৎ অনিলের যৌবন ধরে রাখার রহস্য লুকিয়ে সঙ্গমে। এর পর হাসিতে ফেটে পড়েন কর্ণ এবং বরুণ।

ষাট পেরিয়েও অনিল যেন চিরসবুজ। চুল-দাঁড়িতে বিশেষ পাক ধরেনি তাঁর। তার উপর আবার সদ্য দাদু হয়েছেন। আর এই কারণেই তাঁকে বার বার এই একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে সব অনুষ্ঠানেই। সবার মুখে একটাই প্রশ্ন, কী করে নিজের যৌবন ধরে রাখেন অনিল? কী করেই বা এই বয়সে এত সবল রয়েছেন তিনি? প্রতি বারই হেসে উড়িয়ে বা মজার ছলে কোনও উত্তর দিয়ে এই প্রশ্ন এড়িয়ে যান অনিল। তবে এই বার প্রথম বার এই রকম সপাটে উত্তর দিতে দেখা গেল অনিলকে।

Advertisement
আরও পড়ুন:

পরকীয়া নিয়ে অনিলকে প্রশ্ন করেন কর্ণ। উত্তরে অনিল বলেন, ‘‘আমি স্ত্রীর প্রতি জীবন উৎসর্গ করেছি। আমি একজন আদ্যোপান্ত ভদ্রলোক এবং নিষ্ঠাবান।’’ এই নতুন পর্বের একঝলক ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কর্ণ। সেই ভিডিয়ো প্রচুর পরিমাণে শেয়ারও হয়েছে।

নতুন এই পর্ব দেখা যাবে আগামী বৃহস্পতিবার। আর সেই পর্বে কর্ণের সঙ্গে আরও অনেক গোপন কথা ভাগ করে নিতে দেখা যাবে অনিল এবং বরুণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement