Kirti Kulhari

Kirti-Shefali: যদি আমার শরীরে রোমাঞ্চ জাগে? ‘হিউম্যান’-এ শেফালীকে চুম্বনের আগে ভেবেছিলেন কীর্তি

কীর্তির কথায় জানা গেল, শেফালী এই প্রথম পর্দায় কাউকে চুম্বন করেছেন। এর আগে কখনও সহ-অভিনেতা বা সহ-অভিনেত্রীকে চুম্বন করেননি তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১৫:২৫
‘হিউম্যান’-এ কীর্তি-শেফালীর চুম্বন

‘হিউম্যান’-এ কীর্তি-শেফালীর চুম্বন

হটস্টারের সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘হিউম্যান’-এ চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন কীর্তি কুলহারি এবং শেফালী শাহ। দুই নায়িকার একটি চুম্বন দৃশ্যও রয়েছে তাতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই দৃশ্য নিয়ে কথা বললেন কীর্তি। বাস্তবে তিনি সমকামী নন, তাই এক জন মহিলাকে কামনার নজরে দেখতে অসুবিধা হচ্ছিল তাঁর। তবু নিজেকে সেই চরিত্রে বিশ্বাসযোগ্য করে তুলতে আপ্রাণ চেষ্টা করেছেন বলে জানালেন অভিনেত্রী।

কীর্তির কথায়, ‘‘আমার আর শেফালীর হাত একে অপরকে ছুঁয়েছে। আমরা চুমু খেয়েছি। এক জন পুরুষের জন্য ঠিক যেমন অনুভব করি, সে রকমই অনুভব করতে হয়েছে এক জন মহিলার জন্য। এটা খুব অন্য রকমের অভিজ্ঞতা ছিল আমার কাছে।’’

দৃশ্যটির জন্য নিজেকে আগে থেকে প্রস্তুত করেননি কীর্তি। তিনি ভরসা রেখেছিলেন সেই মুহূর্তটার উপরে। অভিনেত্রীর কথায়, ‘‘ওই দৃশ্যে অভিনয় করার সময়ে আমি বুঝতে পারি, প্রেম বা কাম লিঙ্গের উপর নির্ভর করে না। এটা সম্পূর্ণই সেই এক জন মানুষের প্রতি নির্দিষ্ট অনুভূতির বিষয়।’’

Advertisement

কীর্তি জানালেন, এই দৃশ্যটি শ্যুট করার সময়ে সব থেকে বেশি ভয়ে ছিলেন ‘হিউমান’-এর পরিচালক। আট থেকে ১০ বার বিভিন্ন দিক থেকে দৃশ্যটি শ্যুট করা হয়েছে। প্রথম বার চুমু খাওয়ার সময়ে কীর্তি ভাবছিলেন, ‘‘যদি চুমু খেতে গিয়ে আমি সত্যিই কিছু অনুভব করি, যদি আমি রোমাঞ্চিত হই, তা হলে নিজের যৌন চাহিদার দিকটি নিয়ে নতুন করে ভাবতে বসতে হবে।’’ কিন্তু প্রথম চুমুর পরেই তিনি বুঝতে পারেন, রোমাঞ্চ হয়নি তাঁর শরীরে। তাই তাঁকে আর নতুন করে নিজের চাহিদা নিয়ে ভাবতে হয়নি। নিজেকে নতুন পরীক্ষার মধ্যে ফেলতে হয়নি। পরের শটগুলিতে তাই আর কোনও চিন্তা ভর করেনি তাঁর মাথায়।

কীর্তির কথাতেই জানা গেল, শেফালী এই প্রথম পর্দায় কাউকে চুমু খেলেন। এর আগে কখনও সহ-অভিনেতা বা সহ-অভিনেত্রীকে চুম্বন করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement