Vaani Kapoor

Vaani Kapoor: রূপান্তরকামীদের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন বাণী কপূর

‘চণ্ডীগড় করে আশিকি’ ছবির জন্য ভিডিয়ো কল করে রূপান্তরকামী মানুষদের সঙ্গে কামনার বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন বাণী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১২:৪৫
‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে আয়ুষ্মানের সঙ্গে বাণী

‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে আয়ুষ্মানের সঙ্গে বাণী

‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে এক রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করেছেন বাণী কপূর। চিত্রনাট্যের প্রয়োজনে আয়ুষ্মান খুরানার সঙ্গে ঘনিষ্ঠ হতে হয়েছে তাঁকে। কিন্তু চরিত্র রূপান্তরকামী হওয়ায় এই ঘনিষ্ঠতা তাঁর কাছে নতুন ঠেকে। কী ভাবে প্রস্তুতি নিয়েছিলেন বাণী? কোনও অসুবিধার মুখোমুখি হয়েছিলেন কি? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই যাত্রার স্মৃতিচারণ করলেন বাণী।

বাণীর কথায়, ‘‘এই ছবিতে অন্তরঙ্গ দৃশ্যগুলি একটি বিশেষ কারণে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কিন্তু ‘চন্ডিগড় করে আশিকি’ হোক বা ‘ওয়ার’ এবং ‘বেফিকরে’, কোথাওই খুব তীব্র প্রেমের দৃশ্য ছিল না। তাই অসুবিধা হয়নি কখনওই। তবে হ্যাঁ, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা কখনওই সহজ নয়। পরিচালকের প্রতি বিশ্বাস থাকাটা খুব দরকার আমার দিক থেকে। আমি এই ধরনের দৃশ্যের ক্ষেত্রে এমনই পরিচালকের সঙ্গে কাজ করব, যাঁকে বিশ্বাস করি।’’

Advertisement

ভিডিয়ো কল করে রূপান্তরকামী মানুষদের সঙ্গে তাঁদের কামনার বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন বাণী। শুধু তা-ই নয়, জীবনের থেকে তাঁদের চাহিদা অন্যদের চাইতে আলাদা কিনা, আলাদা হলে কেমন, সে সব বিষয় নিয়ে আলোচনার পরে তিনি চরিত্রের সঙ্গে নিজেকে মিলিয়ে দিতে সক্ষম হয়েছেন। নানা ভাষার ছবি, তথ্যচিত্র দেখে নিজেকে আরও সমৃদ্ধ করেছেন বাণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement