Katrina Kaif

পঞ্জাবি বাড়ির মেম বউ, বিদেশি নাম বাতিল, ক্যাটরিনার নতুন নাম দিলেন ভিকির মা

শ্বশুর বাড়িতে বেশ আনন্দেই রয়েছেন ক্যাটরিনা। আদরের বড় বউ। ভিকির মা-বাবা আদর করে তাই নতুন নাম রেখেছেন নায়িকার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ০৯:৫৮
নতুন নাম পেলেন ক্যাটরিনা।

নতুন নাম পেলেন ক্যাটরিনা। ফাইল-চিত্র।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ—বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। ভিক্যাটের প্রেম থেকে বিয়ে তার পর হানিমুন, করবা চৌথ সবটাই যেন স্বপ্নের মতো। শ্বশুর, শাশুড়ি, দেওরকে নিয়ে দিব্যি সংসার করছেন বলি-সুন্দরী। আর ভিকির মা-বাবাও বৌমাকে ভরিয়ে দিচ্ছেন আদর আর ভালবাসায়।

কৌশল পরিবারের বড় বউ বলে কথা। একটু বেশিই আদর পাবেন তাই তো স্বাভাবিক। আদর করে বৌমার বিশেষ নামও রেখেছেন ক্যাটরিনার ‘নতুন’ মা-বাবা। কী সেই নাম? শ্বশুরবাড়িতে ক্যাট হয়ে গিয়েছেন আদরের কিট্টু। পঞ্জাবি পরিবারে একটু অন্য ধরনের নামই শোনা যায়। সেই প্রভাবই এক কথায় বলা যেতে পারে।

Advertisement

ক্যাটরিনার আগামী ছবি ‘ফোন ভূত’। ছবির প্রচারের ফাঁকেই নতুন বাড়ির গল্পে মজলেন নায়িকা। কপিল শর্মার শো-তে এসে নতুন সংসারের টুকিটাকির ঝলক দিলেন তিনি। বললেন, “মাম্মি তো প্রথমের দিকে আমায় রোজ ব্রেকফাস্টে পরোটা খাওয়ার জন্য জোর করতেন। আমি যে হেতু ডায়েটে থাকি তাই অল্প খেয়ে রেখে দিতাম। এখন মাম্মি অভ্যস্ত হয়ে গিয়েছেন। আমার জন্য মিষ্টি আলু দিয়ে খাবার তৈরি করে দেন।”

প্রায় এক বছর হতে চলল সংসার পেতেছেন ক্যাটরিনা। ৯ ডিসেম্বর ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন ভিক্যাট। এই কয়েক মাসে জীবনে এসেছে অনেক পরিবর্তন। তেমনই আরও এক গল্প শোনালেন নায়িকা। বললেন, “শ্বশুরবাড়িতে আমায় সবাই ভালবেসে কিট্টু বলে ডাকে।” হিট-ফ্লপের মাঝে নায়িকা নিজের জীবন যে বেশ গুছিয়ে নিয়েছেন এই গল্পগুলো যেন তারই প্রমাণ।

আরও পড়ুন
Advertisement