Katrina Kaif

‘কাকিমা, আপনার ছবি চলবে না!’ ক্যাটরিনার ‘ফোন ভূত’কে শাপান্ত করে স্বমহিমায় কেআরকে

‘ফোন ভূত’ মুক্তির আগে স্বমহিমায় কেআরকে। ক্যাটরিনাকে নিয়ে অশালীন মন্তব্য। তাঁকে পাল্টা দিলেন দর্শকও। কমলকে কেউ চান না। তবু কি থামেন?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১২:০৭
আবার ভূত চাপল কমলের ঘাড়ে?

আবার ভূত চাপল কমলের ঘাড়ে? -ফাইল চিত্র

হৃতিক রোশনের মাথায় টাক। ‘কাকিমা’ হয়ে গিয়েছেন ক্যাটরিনা কইফ। বিতর্কের রেশ ফুরোতে না ফুরোতে আবার কূটকচালির ঝুলি নিয়ে ফিরলেন স্বঘোষিত সমালোচক কমল রশিদ খান।

শুরু করেছিলেন হৃতিককে দিয়ে। কোনও এক বিয়েবাড়ির অনুষ্ঠানে প্রেমিকা সাবা আজাদকে সঙ্গে নিয়ে প্রবেশ করছিলেন অভিনেতা। ক্যামেরা করা হয়েছে উপর থেকে। সেই ভিডিয়ো পোস্ট করে কমল দৃষ্টি আকর্ষণ করলেন হৃতিকের মাথায়। পিছন দিকে বেশ খানিকটা অংশ কেশবিহীন। গোলাকার টাক দৃশ্যমান। সে নিয়ে ব্যঙ্গবিদ্রুপ করতে ছাড়লেন না। এতে খেপে গেলেন হৃতিকের অনুরাগীরা। কেউ কেউ সপাট জবাব দিলেন, “টাক থাকুক আর যা-ই থাকুক, হৃতিককে যে কোনও অবস্থায় আপনার থেকে হাজার গুণে ভাল দেখতে লাগবে।” এর পর কেআরকে-র নিশানায় ক্যাটরিনা। আগামী ৪ নভেম্বর ‘ফোন ভূত’ মুক্তির আগে বিভিন্ন প্রচার অনুষ্ঠানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সিনেমার ঝলক দেখে মুখ খুললেন কমল। তাঁর কথায়, “এ ছবি চলবে না কাকিমা, আবার বড়সড় ভরাডুবি দেখতে চলেছে বলিউড।”

Advertisement

বিতর্কিত টুইট-কাণ্ডে কেআরকে জামিন পেয়েছেন গত সেপ্টেম্বরেই। ফের তাঁকে স্বমহিমায় দেখে বিরক্ত দর্শক। বলিউডের মুণ্ডপাত কিংবা অভিনেতাদের কাটাছেঁড়া না করে তিনি কি আর বেশি দিন চুপচাপ বসে থাকতে পারেন! যদিও আগে বহু বার জানিয়েছেন আর সমালোচনা করবেন না। কিন্তু আবারও ফিরে ফিরে আসেন। গত ২ অগস্টই সমালোচনার কাজে ‘ইস্তফা দেওয়া’র কথা ঘোষণা করেছিলেন কমল। জানিয়েছিলেন ‘লাল সিংহ চড্ডা’-র পর বলিউডকে নিস্তার দেবেন তিনি। কিন্তু বলিউডের মন্দার দিনে ঢুকে পড়ার লোভ সামলাতে পারেননি। ‘বিক্রম বেধা’-র পর টুইটার ছাড়বেন বলে জানান। এ দিকে তার নামগন্ধ নেই।

আবার ফুট কাটতে দেখা যাচ্ছে কমলকে। প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেতা কমলকে সেপ্টেম্বরে গ্রেফতার করেছিল মলাড পুলিশ। ২০২০ সালে ঋষি কপূর এবং ইরফান খান সম্পর্কে অবমাননাকর টুইটের অভিযোগে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়। তারই সূত্রে এ বছর মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

শুধু ঋষি কপূর বা ইরফান নন, টুইটারে একাধিক বার বলিউড অভিনেতাদের আক্রমণ করেছেন তিনি। সলমন খান, শাহরুখ খান থেকে অনুষ্কা শর্মা— বাদ যাননি কেউই। কিছু দিন আগে বিরাট কোহলির মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন তুলেছিলেন কমল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement