Katrina-vicky

ভন্সালীর জন্মদিনে সস্ত্রীক নিমন্ত্রণ পেয়েছিলেন ভিকি! কিন্তু ক্যাটরিনা কেন গেলেন না?

ভিকি কৌশল একা কেন ভন্সালীর জন্মদিনের নিমন্ত্রণ রক্ষা করতে এলেন? ক্যাটরিনা কোথায়? ক্যাটরিনা কি নিমন্ত্রণ পাননি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
symbolic image.

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

শনিবার ছিল পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর জন্মদিন। জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিলেন বলিউডের প্রথম সারির অনেক তারকাই। আলিয়া ভট্ট, রণবীর কপূরকে দেখা গিয়েছিল সেখানে। এসেছিলেন ভিকি কৌশলও। রণবীর, আলিয়া একসঙ্গেই পার্টিতে এসেছিলেন। কিন্তু ফেরার সময় দু'জনকে একসঙ্গে দেখা যায়নি। আলাদা দু'টি গাড়িতে ফিরেছেন তাঁরা। তা নিয়েও চর্চা কম হয়নি। ভন্সালীর জন্মদিনের পার্টি থেকে ফেরার সময় রণবীরের গাড়িতে আলিয়া নয়, ছিলেন ভিকি। আলিয়াকে অন্য একটি গাড়িতে উঠতে দেখা গিয়েছিল। রণবীর হঠাৎ আলিয়াকে একা রেখে ভিকিকে নিয়ে ফিরলেন কেন, সে প্রশ্নও ঘুরে-ফিরে এসেছে। তারই মাঝে নতুন গুঞ্জন। ভিকি একা কেন নিমন্ত্রণ রক্ষা করতে এলেন? ক্যাটরিনা কোথায়? ক্যাটরিনা কি নিমন্ত্রণ পাননি?

Advertisement

ভন্সালীর জন্মদিনে সস্ত্রীক নিমন্ত্রণ পেয়েছিলেন ভিকি। কিন্তু ভন্সালীর জন্মদিনে একাই আসতে দেখা যায় ভিকিকে। পাশে ছিলেন না ক্যাটরিনা। ক্যাটরিনা কেন আসেননি, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এমনিতে ক্যাটরিনা বেশ মিশুকে। ভিকির সঙ্গে বিয়ের পর থেকে সামাজিকতার বিষয়টিতে বেশি করে নজর দেন। অনেক অনুষ্ঠানেই ক্যাটরিনাকে ইদানীং দেখা গিয়েছে। কিন্তু ভন্সালীর জন্মদিনে ক্যাটরিনাকে দেখতে না পাওয়ায় অনেকেরই মনে উঁকিঝুঁকি দিয়েছে প্রশ্ন। প্রাক্তন প্রেমিক রণবীরের মুখোমুখি হতে চান না বলেই কি ক্যাটরিনা গেলেন না? গুঞ্জন তেমনই। কোনও অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে চান না বলেই হয়তো এই নিমন্ত্রণ রক্ষা করলেন না ভিকি-ঘরনি— অনেকের তেমনটাই মনে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement