Katrina Kaif

ক্যাটরিনার সঙ্গে নিজস্বী তোলার হিড়িক বিমানবন্দরে, নিজেই সামলালেন পরিস্থিতি

মুম্বই বিমানবন্দরে ক্যাটরিনার সঙ্গে নিজস্বী তোলার জন্য হুড়োহুড়ি, পরিস্থিতি সামাল দিলেন কী ভাবে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ২০:৩৪
Katrina Kaif

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

বেশ কয়েক মাস ধরেই ক্যামেরা এড়িয়ে চলছেন ক্যাটরিনা কইফ। ‘ভূত ফোন’-এর পর আর কোনও ছবি মুক্তি পায়নি তাঁর। যদিও ২০২৩-এর শেষ দু’টি বড় ছবি মুক্তি পাওয়ার কথা অভিনেত্রীর। ‘টাইগার ৩’ ও ‘ক্রিসমাস’। শুক্রবার সকালে স্বামী ভিকি কৌশলের সঙ্গে ছুটি কাটিয়ে নিউ ইয়র্ক থেকে দেশে ফিরলেন ক্যাটরিনা। মুম্বই বিমানবন্দরে অবশ্য ভিকির দেখা মেলেনি। ক্যাটরিনাকে দেখা গেল একা। অভিনেত্রীকে দেখা মাত্রই নিজস্বী তোলার হিড়িক। এক দল পুরুষ ঘিরে ফেলেন অভিনেত্রীকে। শেষমেশ পরিস্থিতি সামালালেন কী ভাবে?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যায় চোখে রোদচশমা এবং ফুলছাপ শার্ট ও জিন্‌স পরিহিতা ক্যাটরিনাকে। বিমানবন্দর থেকে হেঁটে বেরোচ্ছেন। অভিনেত্রীকে দেখা মাত্রই নিজস্বী তোলার আবদার অনুরাগীদের। হাসিমুখে বেশ কিছু ছবিও তোলেন ক্যাট। কিন্তু ক্রমে অভিনেত্রীকে ঘিরে‌ শুরু হয় হুড়োহুড়ি। ভিড়ের মধ্যে খানিকটা থতমত দেখায় তাঁকে। ভিড় সামলাতে নিরাপত্তারক্ষীরা ধাক্কা দেন বেশ কয়েক জনকে। কিন্তু তাতে কাজ হয়নি। শেষমেশ হাসিমুখে হাঁটতে হাঁটতে সটান গাড়িতে উঠে পড়েন নায়িকা।

তবে ক্যাটরিনাই প্রথম নন, বিমানবন্দরে অনুরাগীদের ছবি তোলার আবদারের চোটে এর আগে সমস্যায় মধ্যে পড়তে হয়েছে শাহরুখ খান, সলমন খান-আলিয়া ভট্টের মতো তারকাদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement