Apu Biswas

ফের বড় পর্দায় অপুর বিপরীতে দেখা যাবে শাকিবকে! কী উত্তর দিলেন নায়িকা?

মান-অভিমান, বিচ্ছেদের মাঝেও অপু বিশ্বাস এবং শাকিব খানকে নিয়ে জল্পনার শেষ নেই। এ বার তবে একসঙ্গে দেখা যাবে তাঁদের?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ২০:০৮
Bangladeshi actress Apu Biswas and actor Shakib Khan again going to paired up on screen

(বাঁ দিকে) অপু বিশ্বাস। শাকিব খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

শাকিব খান এবং অপু বিশ্বাস নিয়ে তরজা জারি ও পার বাংলায়। বহু দিন হল তাঁদের বিচ্ছেদ হয়েছে। আইনি বিচ্ছেদ হলেও শেষ সুতো যেন ছিঁড়ে যায়নি। তাই মাঝে মাঝেই একে অপরের সিনেমায় শুভেচ্ছাও জানাতে দেখা যায় তাঁদের। ইদে মুক্তি পেয়েছে দু’জনেরই ছবি। এক দিকে শাকিবের ছবি ‘প্রিয়তমা’ নিয়ে চলছে জয়জয়কার। অপুর ছবি ‘লাল শাড়ি’-ও ভাল ব্যবসা করছে। এরই মধ্যে নায়িকার দাবি তাঁর ছবির জন্য আর্থিক সাহায্যও করেছেন নায়ক। এক দিকে অপু এবং শাকিবের নয়া সমীকরণ নিয়ে যখন জল্পনা তুঙ্গে, শাকিবের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীকে নিয়েও চর্চা জোরদার। তবে কি প্রত্যক্ষে অপুর সঙ্গে বুবলীর আবারও কোনও প্রতিযোগিতা শুরু?

সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন অপু। বেশ অনেক দিন আগে প্রকাশ্যে শাকিব ঘোষণা করেছিলেন তাঁর সঙ্গে দ্বিতীয় স্ত্রী বুবলীর কোনও সম্পর্ক নেই। তাঁর সঙ্গে আর কোনও কাজও করবেন না বলে জানিয়েছিলেন তিনি। এরই মাঝে অপুর ছবির জন্য শাকিবের এত ভাবনার কথা প্রকাশ্যে আসতেই মনে খটকা তৈরি হয়েছে অনেকেরই। তবে কি আবারও তাঁদের একসঙ্গে দেখা যাবে। বড় পর্দায় অপু-শাকিব জুটি তা হলে ফিরতে চলেছে?

Advertisement

বাংলাদেশের এক সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয় নায়িকাকে। প্রথমে সেই প্রশ্ন এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও অপু বলেন, “এখনই এ সব বলতে পারব না। তবে আমাদের কনিষ্ঠ প্রযোজক চাইলে অবশ্যই হবে। আমাদের ছেলে জয় যদি ভবিষ্যতে প্রযোজকের আসনে বসে। যদি সে মনে করে ফের শাকিব এবং অপুকে পর্দায় দেখতে চায় তা হলে হয়তো হবে।” শাকিবের সঙ্গে বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের প্রতি এখনও শ্রদ্ধা এবং ভালবাসা কম হয়নি। নায়কের কেউ ক্ষতি করতে এলে ঢাল হয়ে দাঁড়াবেন তিনি সে কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন অপু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement