Bollywood Scoop

নিজের বাড়িতেই জমকালো পার্টির আয়োজন, তা সত্ত্বেও কোন বিষয়ে ‘ব্যর্থ’ হলেন করিনা?

সইফ আলি খানকে বিয়ে করার পর বলিউডের নবাবি পরিবারের সদস্য তিনি। দীপাবলি উপলক্ষে নিজের বাড়িতে জাঁকজমক করে পার্টির আয়োজন করেছিলেন করিনা কপূর খান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৫:২১
Kareena Kapoor Khan.

করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

গত সপ্তাহ থেকেই ঝলমলে আলোয় সেজেছে মায়ানগরী। উপলক্ষ, দীপাবলির উৎসব। বলিপাড়ায় জাঁকজমক করে পালন করা হয় এই উৎসব। পুজো তো আছেই, সঙ্গে আয়োজন করা হয় জমকালো পার্টিরও। চলতি বছরে পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পার্টি দিয়ে শুরু হয় দীপাবলি উদ্‌যাপনের পালা। গত সপ্তাহান্তে নিজের বাড়িতে দীপাবলির পার্টি আয়োজন করেছিলেন করিনা কপূর খান। সেই পার্টিতে হাজির ছিলেন আলিয়া ভট্ট, রণবীর কপূর থেকে শুরু করে সারা আলি খানের মতো বলিউডের একাধিক নামজাদা তারকা। সমাজমাধ্যমের পাতাতেও দেখা গিয়েছে সেই জমকালো পার্টির ঝলক। আপাতদৃষ্টিতে পার্টি সফল, তবে করিনা নাকি ব্যর্থ! কেন জানেন?

Advertisement

সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি করিনার বাড়ির পার্টির একাধিক ছবি পোস্ট করেছেন তারকারা। তবে পার্টির কোনও ছবিতেই এক ফ্রেমে দেখা যায়নি করিনা ও তাঁর গোটা পরিবারকে। পার্টির শেষে একসঙ্গে একটি পারিবারিক ছবি তোলার পরিকল্পনা করেছিলেন বেবো। সে গুড়ে বালি! সেই ছবিতেও এক জায়গায় স্থির হয়ে দাঁড়ায়নি করিনার ছোট ছেলে জাহাঙ্গির। তৈমুর তার থেকে বয়সে একটু বড়। সেই কারণে তাকে নিয়ে বিশেষ সমস্যা হয়নি। তবে কথা শোনেনি জাহাঙ্গির। সমাজমাধ্যমের পাতায় সইফ ও দুই সন্তানের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে করিনা লেখেন, ‘‘বছরের পর বছর ধরে চেষ্টা করার পরেও আমি আমাদের পরিবারের একটা নিখুঁত ছবি তুলতে পারলাম না। আমি ব্যর্থ!’’ তবে হাসিমুখেই অনুরাগীদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন ‘জানে জান’ অভিনেত্রী।

দীপাবলির জন্য এর আগে লাল শাড়িতে সাজলেও নিজের বাড়িতে পার্টির দিন গোলাপি শালোয়ার-কামিজ় পরেছিলেন করিনা। সইফের পরনে ছিল সাদা পঞ্জাবি ও ধুতি। তৈমুর ও জাহাঙ্গিরের পরনে ছিল যথাক্রমে লাল ও নীল পঞ্জাবি ও সাদা ধুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement