Vicky Kaushal

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে নৃত্য পরিকল্পনায় কর্ণ এবং ফারহা

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে ‌সংশয় তৈরি হয়েছিল ভিকির তুতো দিদির মন্তব্যে। দিন কয়েক আগে এই বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ২০:২৫
ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে ‌সংশয় তৈরি হয়েছিল।

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে ‌সংশয় তৈরি হয়েছিল।

বর-কনে চুপ! পরিবারও চুপ! কিন্তু বলিপাড়ার সূত্র মারফত খবর পেয়ে সর্বভারতীয় সংবাদমাধ্যম এক এক করে যা তথ্য দিচ্ছে, তাতে অনুরাগী মহলের উত্তেজনা তুঙ্গে!

তবে কি ৯ ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ? উত্তরের আশায় ‘ভিক্যাট’-প্রেমীরা।

এরই মধ্যে নতুন খবর। কর্ণ জোহর এবং ফারহা খান নাকি তারকা যুগলের বিয়েতে নৃত্য পরিকল্পনার দায়িত্ব নিয়েছেন! বর পক্ষের সঙ্গীতানুষ্ঠানের ভার কর্ণের কাঁধে। কনে পক্ষের সঙ্গীতানুষ্ঠানে নেতৃত্ব দেবেন ফারহা।

Advertisement

রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে ভিকি-ক্যাটরিনার বিয়ের মণ্ডপ সাজছে বলে শোনা গিয়েছে। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি বলে সংশয় রয়েছে এই বিষয়ে। এরই মাঝে জানা গেল, ৬ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর সেই বিলাসবহুল প্রাসাদে আর কোনও বুকিং নেওয়া হচ্ছে না। প্রায় সমস্ত ঘর এবং ব্যাঙ্কোয়েট ভর্তি। এই খবর প্রচার পেতেই বিয়ে নিয়ে সম্পূর্ণ নিশ্চিত অনুরাগীরা।

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে ‌সংশয় তৈরি হয়েছিল ভিকির তুতো দিদি উপাসনা বোরার মন্তব্যে। দিন কয়েক আগে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে এই বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন উপাসনা। তাঁর বক্তব্য, ‘‘সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়ো খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’’ এই খবরে খানিক মনমরা হয়েছিল ‘ভিক্যাট’-এর অনুরাগী মহল। তবে সংবাদমাধ্যমে বিয়ে নিয়ে হরেক জল্পনা চলতে থাকায় ফিরে এসেছে উন্মাদনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement