Kangana Ranaut

মহাকালেশ্বর মন্দিরে মহাদেবের উপসনায় বিরাট-অনুষ্কা, ছবি দেখা মাত্রই মন্তব্য কঙ্গনার

উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে মহাদেবের আরাধনায় বিরাট-অনুষ্কা। ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। দেখা মাত্রই কী লিখলেন কঙ্গনা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৩:৩৯
Kanagan Ranaut Commented on virat kohli anushka sharma visit mahakaleshwar temple

মহাদেবের আরাধনায় ‘বিরুষ্কা’, ছবি দেখে কী বললেন কঙ্গনা? ছবি: সংগৃহীত।

সামনেই ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট। তার আগেই মহাকালেশ্বরের দর্শন সারলেন বলিউডের এই তারকা দম্পতি। বেশ কয়েক মাস ধরেই আধ্যাত্মিক দিক উন্মোচন করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। সম্প্রতি উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে দেখা গেল যুগলকে। দেবাদিদেব মহাদেবের উপাসনায় রত দুই তারকা। সমাজমাধ্যমে ভাইরাল সেই ছবি। তাঁদের ছবি দেখেই নিজের মত প্রকাশ করলেন কঙ্গনা রানাউত।

Advertisement

এমনিতেই বলিউডকে সারা ক্ষণ ব্যঙ্গবিদ্রুপ করেন কঙ্গনা। পান থেকে চুন খসলেই কঙ্গনা প্রশ্নবাণ ছুটে আসে তাঁদের দিকে। কিন্তু এ বার একেবারে উল্টোপুরাণ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন ‘বিরুষ্কা’র ছবি। লিখলেন ‘পাওয়ার কাপল’।

এখানেই থেমে যাননি কঙ্গনা, বিরাট-অনুষ্কার প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী লেখেন, ‘‘ওঁরা খুব ভাল কাজ করছেন, সকলের কাছে দৃষ্টান্তস্বরূপ। তাঁরা শুধু যে ঈশ্বররে আশীর্বাদ পাচ্ছেন সেটা নয়, সঙ্গে এটি ধর্ম ও সভ্যতাকে মহিমান্বিত করছেন। পাশপাশি রাজ্যে পর্যটন বৃদ্ধি সর্বোপরি একটি জাতিকে আর্থিক ভাবে সহায়তা করছে।’’

মাসখানেক আগে হৃষীকেশের স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে গিয়েছিলেন অনুষ্কা ও বিরাট। সেখানে স্বামীজির সমাধিতে প্রণাম জানিয়ে আশীর্বাদ নেন দু’জনে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ছবি। হৃষীকেশের আশ্রমে গিয়ে সেখানকার একাধিক আধ্যাত্মিক কর্মসূচিতে অংশগ্রহণ করেন তারকা যুগল। তাঁদের তরফে আশ্রমে একটি ‘ভান্ডারা’র আয়োজনও করা হয়। শুধু হৃষীকেশেই নয়, বছরের শুরুতে মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে নিম কারোলি বাবার আশ্রমেও গিয়েছিলেন বিরুষ্কা। পর পর তীর্থক্ষেত্রে বিরুষ্কার আনাগোনা, কোনও বিশেষ কারণ রয়েছে কি— কৌতূহলী তাঁদের অনুরাগীরা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement