Kajol in Dakshineswar Kali Temple

মা তনুজা ও ছেলে যুগকে নিয়ে দক্ষিণেশ্বরে পুজো দিলেন কাজল

দক্ষিণেশ্বরে পুজো দিলেন কাজল। সঙ্গে মা তনুজা ও ছেলে যুগ দেবগন। কত ক্ষণ পুজো দিলেন তাঁরা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ২০:০৬
Kajol visits Dakshineswar Kali temple with mother tanuja nad son yug devgn

কাজল। ছবি: সংগৃহীত।

মার্চ মাসের শেষেই কলকাতায় এসেছেন কাজল। ‘মা’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। সেই কারণে মুম্বই ছেড়ে পশ্চিমবঙ্গেই রয়েছেন তিনি। শনিবার দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন অভিনেত্রীর মা তনুজা ও ছেলে যুগ দেবগন। দুই অভিনেত্রীকে সামনে থেকে দেখতে এ দিন মন্দির চত্বরে উপচে পড়ে ভিড়।

Advertisement
 Kajol visits Dakshineswar Kali temple with mother tanuja nad son yug devgn

কাজলের (ডান দিকে) মা তনুজা এবং (বাঁ দিকে) ছেলে যুগ। ছবি: সংগৃহীত।

শনিবার বেলা ৩টে নাগাদ কাজল দক্ষিণেশ্বরে হাজির হন মা তনুজা এবং ছেলে যুগের সঙ্গে। কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন তাঁরা। অভিনেত্রীর পরনে ছিল লাল সালোয়ার-কামিজ। হুইলচেয়ারে দেখা গেল তনুজাকে। মা ও দিদাকে আগলে ছবি তুলল যুগও। শুক্রবার সকাল সকাল নাতি যুগকে নিয়ে কলকাতায় আসেন তনুজা। যদিও সেই সময় শান্তিনিকেতনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন কাজল।

মুম্বই বিমানবন্দরে দিদিমার সঙ্গে যুগকে দেখামাত্রই ক্যামেরাবন্দি করেন ছবিশিকারিরা। যে ভাবে দিদিমার হাত ধরে বিমানবন্দরে ঢুকছিল যুগ, তাতে তার প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। এ বার দক্ষিণেশ্বর মন্দিরেও একই ভাবে দেখা গেল অভিনেত্রীর ছেলেকে। সূত্রের খবর, প্রায় মিনিট ১৫ তাঁরা ছিলেন মন্দিরে, ভাল ভাবে পুজোও দিয়েছেন। তবে চৈত্রের রোদের তীব্রতায় খানিক নাজেহাল দশা অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement