Alia Bhatt

আলিয়া ভট্টের কাছ থেকে বিশেষ উপহার চান জুনিয়র এনটিআর, আবদার মেটাবেন কি অভিনেত্রী?

আলিয়ার কীর্তিতে চমকে গেলেন তাঁর ‘আরআরআর’ সহ-অভিনেতা জুনিয়র এনটিআরও। ছোট্ট সাদা দু’টি কাপড়ের ব্যাগে অভিনেতার দুই শিশুপুত্রকে আলিয়া নিজের ব্র্যান্ডেরই কিছু সামগ্রী উপহার দিলেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৩:৪৯
Jr. NTR wants ‘RRR’ co-star Alia Bhatt to send him gifts

আলিয়া এবং জুনিয়র এনটিআর, ‘আরআরআর’ ছবিতে পর্দা ভাগ করে নিলেও একে অপরের সঙ্গে জুটি বাঁধেননি। —ফাইল চিত্র

বলিউড থেকে হলিউড, অল্প বয়সে অত্যন্ত সফল অভিনেত্রী হিসাবে শিরোনামে তো তিনি থাকেনই। তার বাইরেও নিজেকে ছড়িয়ে দিয়েছেন আলিয়া ভট্ট।

বাচ্চাদের জন্য একটি পোশাকের ব্র্যান্ড তৈরি করেছেন তিনি। ব্র্যান্ডের কাজকর্ম নিয়ে সমাজমাধ্যমে সক্রিয়ও থাকেন রণবীর-ঘরনি।

Advertisement

সম্প্রতি আলিয়ার কীর্তিতে চমকে গেলেন তাঁর ‘আরআরআর’ সহ-অভিনেতা জুনিয়র এনটিআরও। ছোট্ট সাদা দু’টি কাপড়ের ব্যাগে অভিনেতার দুই শিশুপুত্র অভয় রাম এবং ভার্গব রামকে আলিয়া নিজের ব্র্যান্ডেরই কিছু সামগ্রী উপহার দিলেন।

এতে তিনি যে ভীষণ খুশি হয়েছেন, সে কথা গোপন করেননি জুনিয়র এনটিআর। ইনস্টাগ্রামে দুই শিশুপুত্রের নাম লেখা ব্যাগের ছবি দেন তিনি। আলিয়াকে ধন্যবাদ জানিয়ে মজা করে তিনি লেখেন, “আমার নাম লেখা একটা উপহারের ব্যাগও খুব তাড়াতাড়ি পাব, আশা করি!”

অচিরেই তাঁর স্টোরিটি ভাগ করে তাঁকে ‘সুইটেস্ট’ বলে সম্বোধন করেন। লেখেন, “ইদে তোমার জন্য একগুচ্ছ পোশাক পাঠাব। তুমি সবচেয়ে মিষ্টি! ধন্যবাদ।” এমন খুনসুটি চলল দুই ‘আরআরআর’ সহকর্মীর।

অস্কার জয়ের আনন্দ তো রয়েছেই, সেই সঙ্গে ‘আরআরআর’ বিশ্বের বক্স অফিসে এক বছর পূর্ণ করল। আলিয়া এবং জুনিয়র এনটিআর, দু’জনে সেই ছবিতে পর্দা ভাগ করে নিলেও একে অপরের সঙ্গে জুটি বাঁধেননি।

আলিয়া এই ছবিতে অতিথি চরিত্র ‘সীতা’ হিসাবে অভিনয় করেন। জুনিয়র এনটিআর-এর চরিত্রটি ছিল কুমারম ভীম-এর চরিত্রের আধারে।

এসএস রাজামৌলি পরিচালিত এই ছবি অনেকগুলি মাইলফলক স্পর্শ করেছে। ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে এই ছবির ‘নাটু নাটু’ গানটি সেরা মৌলিক গানের স্বীকৃতি পেয়েছে। ইংরেজি ভাষার গান নয়, প্রথম ভারতীয় গান হিসাবে এই সম্মানপ্রাপ্তি ‘নাটু নাটু’-র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement