Jeet

Jeet: ছোট ছবির দুনিয়ায় পা রাখছেন প্রযোজক জিৎ, জন্মাষ্টমীতে জপবেন ‘হরে কৃষ্ণ’ নাম

এর পরেই প্রযোজক পরিচালক হিন্দোল চক্রবর্তীকে একটি ছোট ছবি বানানোর অনুরোধ করেন। যে ছবিতে ছিমছাম গল্প, বিনোদন আর বার্তা, সবই থাকবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ২২:০২
জিৎ

জিৎ

জন্মাষ্টমীর দিন টলি অভিনেতা জিতের প্রযোজনা সংস্থা জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্ট অনুরাগীদের উপহার দিতে চলেছে প্রথম ছোট ছবি ‘হরে কৃষ্ণ’। ছবির কথা জানাতে গিয়ে ইনস্টাগ্রাম ভিডিয়োয় নিজের মতামত জানিয়েছেন জিৎ। সেখানেই তাঁর দাবি, ‘‘অনেক সময় ছোট ছোট কাজ অনেক বড় বার্তা পৌঁছে দেয়। সেই জায়গা থেকেই এ বার ছোট ছবির মাধ্যমে বড় কথা বলার চেষ্টা করব।’’

যেমন ভাবা তেমনি কাজ! এর পরেই প্রযোজক পরিচালক হিন্দোল চক্রবর্তীকে একটি ছোট ছবি বানানোর অনুরোধ করেন। যে ছবিতে ছিমছাম গল্প, বিনোদন আর বার্তা, সবই থাকবে। মুক্তি পাবে ২৯ অগস্ট, শনিবার। ছোট ছবিটি দেখা যাবে জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্টের নিজস্ব ইউটিউব চ্যানেলে। অভিনয় করেছেন শুভময় চট্টোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, রাজু মজুমদার, মন্টু মল্লিক, ফিরোজ আহমেদ, দেবাশিস রায় প্রমুখ।

Advertisement

এ ছাড়াও মুক্তির প্রতীক্ষায় রয়েছে জিতের আরও দুটো বড় বাজেটের ছবি ‘বাজি’ এবং ‘ইন্সপেক্টর নটিকে’। দু’টি ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে যথাক্রমে মিমি চক্রবর্তী এবং নুসরত ফারিয়াকে। ইতিমধ্যেই ছবিদুটির গান মুক্তি পেয়ে গিয়েছে। বিশ্বব্যাপী লকডাউনের আগে এবং পরে লন্ডন-সহ বিদেশের নানা জায়গায় শ্যুট হয়েছে ছবির দৃশ্য। প্রসঙ্গত, জিৎকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছে ২০২০-তে। পাভেলের ‘অসুর’ ছবিতে। সেই ছবিতে তাঁর ‘কিগান মান্ডি’ লুক যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement