Celeb Gossip

কৃতির সঙ্গে কাজ করতে নারাজ বিজয়, এত দিনে নেপথ্যের কারণ খোলসা করলেন ‘জওয়ান’ খ্যাত অভিনেতা

এত দিন পরিচিত ছিলেন দক্ষিণী অভিনেতা হিসাবে। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’-এর সৌজন্যে এখন সর্বভারতীয় দর্শকের মনে জায়গা করে নিয়েছেন বিজয় সেতুপতি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০০
Jawan star and South Indian actor Vijay Sethupathi refuses to romance Krithi Shetty, reveals reason behind his decision

দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি। ছবি: সংগৃহীত।

দক্ষিণী বিনোদন জগতের চেনা মুখ তিনি। ‘সুপার ডিলাক্স’, ‘বিক্রম’, ‘মাস্টার’-এর মতো ছবিতে কাজ করে গোটা দেশের দর্শকের কাছে নিজের পরিচিতি তৈরি করেছেন অভিনেতা বিজয় সেতুপতি। চলতি মাসের প্রথম দিকে মুক্তিপ্রাপ্ত ছবি ‘জওয়ান’-এও সাড়া জাগিয়েছে তাঁর কাজ। অ্যাটলি পরিচালিত শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়ান ছবিতে বলিউডের বাদশার পাশেও খলনায়ক হিসাবে নজর কেড়েছেন বিজয়। ‘জওয়ান’-এর সাফল্যের পর এখন অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। দক্ষিণী বিনোদন জগতে তো বটেই, বলিউডেও তাঁর সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন নামী পরিচালক-প্রযোজকেরা। তবে ‘জওয়ান’-এর সাফল্যের পরে নাকি কিছুটা হলেও দর বেড়েছে বিজয়ের। অভিনেত্রী নির্বাচন করার ক্ষেত্রে নাকি আজকাল একটু বেশি সজাগ অভিনেতা। গত কয়েক সপ্তাহ ধরে কানাঘুষো, দক্ষিণী অভিনেত্রী কৃতি শেট্টির সঙ্গে সঙ্গে নাকি একটি ছবিতে কাজ করতে কিছুতেই রাজি হচ্ছেন না বিজয়। কেন?

Advertisement
Jawan star and South Indian actor Vijay Sethupathi refuses to romance Krithi Shetty, reveals reason behind his decision

অভিনেত্রী কৃতি শেট্টি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ‘লাবম’ নামক একটি ছবিতে কৃতির সঙ্গে জুটি বেঁধে কাজ করার প্রস্তাব এসেছিল বিজয়ের কাছে। নির্মাতাদের বার বার অনুরোধ সত্ত্বেও সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সেতুপতি। ক্যামেরার সামনে কৃতির সঙ্গে প্রেম করতে একেবারেই রাজি নন তিনি। বিজয়ের পেশাদারিত্বের অভাবের এই কানাঘুষো ছড়িয়ে পড়ার সপ্তাহ খানেকের মধ্যে এই সিদ্ধান্তের নেপথ্যের কারণ খোলসা করলেন অভিনেতা নিজে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় জানান, কৃতির সঙ্গে বয়সের পার্থক্যের কারণেই তাঁর সঙ্গে জুটি বাঁধতে চাইছেন না তিনি। বিজয় বলেন, ‘‘আমি কৃতির সঙ্গে একটি ছবিতে কাজ করেছি। সেই ছবিতে আমি তাঁর বাবার ভূমিকায় অভিনয় করেছিলাম। এমন একটা সমীকরণ তৈরি হওয়ার পরে কোনও ছবিতে কৃতির সঙ্গে প্রেম করার অভিনয় করতে আমার নিজেরই অস্বস্তি হবে। আমি এটা করতে পারব না।’’ বিজয়ের এই উত্তর শুনে কিছুটা অবাক হলেও খুশিই হয়েছেন নেটাগরিকরা।

বিজয় নিজে এক জন ৪৫ বছর বয়স্ক অভিনেতা। অন্য দিকে, কৃতির বয়স মাত্র ২০। ‘উপ্পেনা’ ছবিতে বাবা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় ও কৃতি। হাঁটুর বয়সি নায়িকাদের সঙ্গে পর্দায় জুটি বাঁধার প্রবণতা বলিউড নায়কদের মধ্যে প্রায়শই দেখা যায়। শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমারের মতো নায়কেরাও ব্যতিক্রম নন। তথাকথিত তারকাদের এমন অভ্যাস চোখসওয়া হয়ে যাওয়ার পর বিজয়ের মতো অভিনেতার স্বীকারোক্তি বেশ আশাপ্রদ বলেই মনে করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement