Janhvi Kapoor

জাহ্নবীর সমাজমাধ্যম জুড়ে একের পর এক নিম্ন মানের পোস্ট, কী ভাবে ঘটল এই অঘটন?

অভিনেত্রীর সমাজমাধ্যমের দেওয়াল জুড়ে নাকি শুধুই নিম্নমানের পোস্ট। বিষয়টি নিয়ে ক্ষোভপ্রকাশ করলেন জাহ্নবীর মুখপাত্র।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৫:৩২
Janhvi Kapoor’s spokesperson points out the fake accounts that have been created on twitter

জাহ্নবী কপূর। ছবি-সংগৃহীত।

বলিউডে এই মুহূর্তে অতি পরিচিত মুখ অভিনেত্রী জাহ্নবী কপূর। এর মধ্যেই তাঁর ভাঁড়ারে রয়েছে বেশ কয়েকটি হিট ছবি। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমাটিও বক্স অফিসে ভাল ব্যবসা করছে। কিন্তু সেই অভিনেত্রীর সমাজমাধ্যমের দেওয়াল জুড়ে নাকি শুধুই নিম্ন মানের পোস্ট। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন জাহ্নবীর মুখপাত্র।

Advertisement

সত্যিই কি নিজের সমাজমাধ্যমে এই ধরনের পোস্ট করেছেন জাহ্নবী? অভিনেত্রীর নাকি একাধিক এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) রয়েছে! অভিনেত্রীর মুখপাত্র জানালেন, এগুলি সব ভুয়ো অ্যাকাউন্ট। একটিও জাহ্নবীর নিজের তৈরি করা অ্যাকাউন্ট নয়। তাঁর নামে তৈরি হয়েছে অসংখ্য নকল অ্যাকাউন্ট। সেখানেই নাকি যা নয় তাই পোস্ট করা হচ্ছে।

জাহ্নবীর মুখপাত্র একটি পাল্টা পোস্ট করে লিখেছেন, “ডিজিটাল যুগে কারও নামে অ্যাকাউন্ট তৈরি করে ফেলা খুবই সহজ। একটি কথা স্পষ্ট করে বলে দিই, টুইটারে জাহ্নবী কপূরের কোনও অ্যাকাউন্ট নেই। এই অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সমস্ত তথ্য এড়িয়ে চলুন। বিষযটি বোঝার জন্য ও সহযোগিতা করার জন্য আগাম ধন্যবাদ।”

এই নকল অ্যাকাউন্টগুলির কথা উল্লেখ করে জাহ্নবীর এক অনুরাগী লেখেন, “এতগুলি ভুয়ো অ্যাকাউন্ট! যে অভিনেত্রী এত ভাল এবং মহিলাদের অনুপ্রেরণা জোগানোর মতো ছবিতে কাজ করেছেন, তাঁর অ্যাকাউন্টে এত নিম্ন মানের পোস্ট?”

সমাজমাধ্যমে তারকাদের একাধিক ভুয়ো অ্যাকাউন্ট থাকে। এর জন্য বহু ভুল বার্তা মানুষের কাছে পৌঁছয় বলে মনে করেন জাহ্নবীর মুখপাত্র। সাধারণত, বৈধ অ্যাকাউন্টগুলিতে ব্লু-টিক (নীল রঙের টিক) থাকে। কিন্তু জাহ্নবীর কিছু ভুয়ো অ্যাকাউন্টেও রয়েছে এই ব্লু-টিক, যার ফলে তাঁর অনুরাগীদের মধ্যে বিভ্রান্তি তৈরি হচ্ছে।

উল্লেখ্য, জাহ্নবীকে আগামী সময়ে দেখা যাবে ‘উলঝা’ নামে একটি ছবিতে। এ ছাড়াও জুনিয়র এনটিআর-এর সঙ্গে ‘দেবারা পার্ট ১’-এ অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement