Tollywood Director Cancer

ক্যানসার আক্রান্ত টলিউডের বিখ্যাত পরিচালক, চিকিৎসার জন্য তড়িঘড়ি নিয়ে যাওয়া হচ্ছে মুম্বই

টলিপাড়ার জনপ্রিয় পরিচালক তিনি। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন। চিকিৎসার জন্য শীঘ্রই মুম্বই যাচ্ছেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১১:৫৬
গুরুতর অসুস্থ ‘জননী’ ধারাবাহিক খ্যাত পরিচালক বিষ্ণু পাল চৌধুরি।

গুরুতর অসুস্থ ‘জননী’ ধারাবাহিক খ্যাত পরিচালক বিষ্ণু পাল চৌধুরি। ছবি- সংগৃহীত।

ক্যানসার আক্রান্ত ‘জননী’ ধারাবাহিক খ্যাত বর্ষীয়ান পরিচালক বিষ্ণু পালচৌধুরী গত কয়েক সপ্তাহ ধরে ভর্তি ছিলেন বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। ফুসফুস সংক্রান্ত সমস্যা নিয়ে বেশ কয়েক সপ্তাহ ধরে ভুগছিলেন। তার পর নানা পরীক্ষা করা হয়। শুক্রবার সকালে আসা রিপোর্টে জানা গিয়েছে ফুসফুসে ক্যানসার হয়েছে পরিচালকের।

আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি একটু বেশিই ধূমপান করতাম। তার জন্যই হয় তো শেষে শরীরে ক্যান্সার বাসা বাঁধল। চিকিৎসকরা বলেছেন চতুর্থ স্টেজ। রবিবার মুম্বইয় যাব। টাটা ক্যানসার হাসপাতালে চিকিৎসা করার জন্য।”

Advertisement

এই মুহূর্তে ভাল করে কথা বলতে পারছেন না পরিচালক। একটু কথা বললেই হাঁপানি হচ্ছে। বুকে অসম্ভব ব্যথা, এমনটাই জানিয়েছেন পরিচালক। শুক্রবার সকালেই কলকাতার হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন তিনি। ইতিমধ্যেই মুম্বইয়ের হাসপাতালে নাম নথিভুক্ত করা হয়েছে। একা নন, মুম্বইয়ে তাঁর সঙ্গে যাবেন স্ত্রী।

প্রসঙ্গত, নয়ের দশকে ‘জননী’ ধারাবাহিকের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে খ্যাতি লাভ করেন পরিচালক বিষ্ণু। প্রয়াত অভিনেত্রী সুপ্রিয়া দেবী অভিনীত এই ধারাবাহিক টলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং দীর্ঘ মেগা হিসাবে স্বীকৃত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement