Jacqueline Fernandez

জ্যাকলিনের বাড়ি সাজাচ্ছেন শাহরুখ-জায়া, টাকা জোগাতে সুকেশই কি ‘গৌরী সেন’? কটাক্ষ নায়িকাকে

‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নামে একটি নতুন শোয়ে বলিউড তারকাদের অন্দরের ভোল পাল্টানোর কাজ করছেন গৌরী। সে সিরিজ়ের ৬টি পর্বে থাকবেন মণীশ মলহোত্র, ক্যাটনিরা কইফরা। এবং অবশ্যই জ্যাকলিন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৬:১১
আবার অস্বস্তিদায়ক প্রশ্নের মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ।

আবার অস্বস্তিদায়ক প্রশ্নের মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: সংগৃহীত।

কটাক্ষের খোঁচা থেকে যেন রেহাই নেই জ্যাকলিন ফার্নান্ডেজের। অথচ সবে ‘স্বস্তি’ পেতে শুরু করেছেন তিনি। ২০০ কোটির তোলাবাজি মামলায় অভিযুক্ত জ্যাকলিনের সেপ্টেম্বরে অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়েছে। দিওয়ালিতে আসছে তাঁর নয়া ছবি, ‘রাম সেতু’। এরই মধ্যে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের নতুন শোয়ে জায়গা করে নিয়েছেন। এমন ‘স্বস্তিদায়ক’ সময়েও সমাজমাধ্যম থেকে তাঁর দিকে ধেয়ে আসছে একের পর এক কটাক্ষের তির।

বিষয়টা তবে খোলসা করেই বলা যাক! ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নামে একটি নতুন শোয়ে বলিউড তারকাদের অন্দরের ভোল পাল্টানোর কাজ করছেন গৌরী। সে সিরিজ়ের ৬টি পর্বে একে একে থাকবেন মণীশ মলহোত্র, ফারহা খান, কবীর খান, ক্যাটনিরা কইফ, মালাইকা অরোরা এবং অবশ্যই জ্যাকলিন। অ্যাপ ছাড়াও ইউটিউবে তা দেখা যাবে।

Advertisement

ওই শোয়ের ৩০ সেকেন্ডের ‘প্রোমো’তে দেখা গিয়েছে, জ্যাকলিনের বাড়ি সাজানোর কাজে লেগে পড়েছেন গৌরী। তাঁর সঙ্গে কথোপকথনেও মেতে। সে সময় জ্যাকলিনের সঙ্গে গৌরীর কাজের ঝলক দেখা গিয়েছে। ওই ‘প্রোমো’ প্রকাশ্য আসার পরই ‘অস্বস্তিতে’ জ্যাকলিন! তাঁর বিলাসী বাড়ির সাজাতে টাকা কে দিল? সেই ‘গৌরী সেন’ কি সুকেশ চন্দ্রশেখর? এমনতরো প্রশ্নের ঝাঁক ছুটে এসেছে জ্যাকলিনের দিকে।

গৌরীর নতুন সিরিজ়ে থাকবেন জ্যাকলিনও।

গৌরীর নতুন সিরিজ়ে থাকবেন জ্যাকলিনও। ছবি: সংগৃহীত।

তোলাবাজি মামলায় অভিযুক্ত তথা এই মুহূর্তে তিহাড় জেলবন্দি সুকেশের সঙ্গে জ্যাকলিন এবং নোহা ফতেহি ছাড়াও বলিউডের বেশ কয়েক জন নায়িকার নাম জড়িয়েছে। তবে জ্যাকলিনের সঙ্গে নাকি এই ধনকুবের ‘কনম্যানে’র সম্পর্কে গভীরতা ছিল। সুকেশই নাকি জ্যাকলিনের ‘স্বপ্নের পুরুষ’। ৩৭ বছরের নায়িকাকে সুকেশ যে কোটি কোটি টাকার উপহারে ভরিয়ে দিয়েছিলেন, সে দাবিও উঠেছে। জ্যাকলিনকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এবং দিল্লি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছে।

এ সবের থেকে ‘সাময়িক স্বস্তি’ পেলেও সমাজমাধ্যমে নানা মুনির নানা প্রশ্নে আবার জেরবার নায়িকা। গৌরীর মতো খ্যাতনামী জিজাইনারকে দিয়ে অন্দরসজ্জা সাজাতে খরত কত হয়েছে? এক জনের তো আবার সোজাসাপ্টা প্রশ্ন, ‘‘সুকেশই কি এ সবের খরচ জুগিয়েছেন?’’ অন্য জনের আরও কড়া মন্তব্য, ‘‘আরে! এ তো ২০০ কোটির জালিয়াতি করা সেই মেয়ে... গৌরী.. আপনিও কি সুকেশের থেকে অংশবিশেষ পেয়েছেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement