Darsana-Shakib

ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন দর্শনা! নায়কের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করলেন অভিনেত্রী

শাকিবের সঙ্গে নাকি আবারও জুটি বাঁধতে চলেছেন দর্শনা বণিক? টলিপাড়ায় নতুন গুঞ্জন। নায়কের সঙ্গে কাজের প্রসঙ্গে কী বললেন দর্শনা?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৪:০৪
Bangladeshi Actor Shakib Khan and Tollywood Actress Darsana Banik

শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন দর্শনা। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় গুঞ্জন, বাংলাদেশের সিনেমায় ইদানীং বেশি মন দিচ্ছেন অভিনেত্রী দর্শনা বণিক। যদিও কলকাতার বেশ কিছু ছবিতে পর পর কাজ করেছেন দর্শনা। তবুও শাকিব খানের সঙ্গে দর্শনার নতুন কাজকে ঘিরে শুরু হয়েছিল নানা রকমের জল্পনা। তবে কি ও পার বাংলায় নায়িকাকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে? ও পার বাংলার একের পর এক সিনেমায় সই করে চলেছেন দর্শনা। কিছু দিন আগে অভিনেতা আজাদ আদরের সঙ্গে একটি ছবিতে স্বাক্ষর করেছেন নায়িকা। শোনা যাচ্ছে আবার শাকিবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী।

সম্প্রতি ‘দিদি নম্বর ১’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অভিনেত্রী। সেই অনুষ্ঠানেই বাংলাদেশের কাজের পরিবেশ, শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন দর্শনা। ইদানীং কি টালিগঞ্জের থেকে ও পার বাংলায় বেশি গুরুত্ব পাচ্ছেন তিনি? দর্শনার স্পষ্ট জবাব, “এখানেও অনেক কাজ করছি। টালিগঞ্জের কাজের জন্যই তো বাইরে বিভিন্ন কাজের সুযোগ আসছে। দুই বাংলাই আমার কাছে সমান গুরুত্বপূর্ণ।”

Advertisement

বাংলাদেশে শাকিবের সঙ্গে কাজ করার ইচ্ছে অনেক অভিনেতারই। সেখানে পদ্মাপারের প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন তাঁকে। শাকিব প্রসঙ্গে দর্শনা বলেন, “খুবই ভাল অভিজ্ঞতা। শাকিব ওখানে এক বিশাল নাম। তবে সেটে তেমনটা কখনও মনে হয়নি।” তবে নতুন কাজের প্রসঙ্গে কোনও কথা বলতে নারাজ অভিনেত্রী। এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বাংলাদেশে যাবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement