Celebrity Gossip

টলিপাড়ার প্রযোজকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন উঠতি নায়িকা? ‘ডামাডোল’ এড়াতে আপাতত সবাই চুপ

টলিপাড়ায় নতুন গুঞ্জন। পুজোর পরেই টলিউডে প্রেম প্রেম ভাব। সম্পর্কে জড়িয়েছেন এই উঠতি নায়িকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:০৯
উঠতি নায়িকার নতুন প্রেম।

উঠতি নায়িকার নতুন প্রেম। প্রতীকী ছবি।

তিনি টলিপাড়ার উঠতি নায়িকা। রামের চেয়ে তাঁর প্রিয় ‘রাবণ’। বাড়িতে যদিও সাংবাদিকতার মহল। কিন্তু তিনি অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। এই জন্য ১২ কেজি ওজনও কমিয়েছেন তিনি। প্রেমেও নাকি জড়িয়েছেন তিনি। তা-ও আবার নয় নয় করে হয়ে গেল তিন বছর। যাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনিও এই ইন্ডাস্ট্রিই মানুষ।

ক্যামেরার নেপথ্যে থাকতেই অবশ্য পছন্দ করেন নায়িকার প্রেমিক। বাংলা সিনেমার জন্য তাঁদের মতো মানুষ থাকা তো খুবই জরুরি। না হলে যে ছবিই তৈরি হবে না। তবে সম্পর্ককে কোনও ভাবেই প্রকাশ্যে আসতে দিতে চান না দু’জনের কেউই। কিন্তু বলে না দেওয়ালেরও কান থাকে।

Advertisement

সূত্র বলছে, কখনও পার্টিতে কখনও আবার দুর্গাপুজোর সিঁদুরখেলায় মাঝেমাঝেই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। আসলে সম্পর্ক নিয়ে ‘ডামাডোল’ হলেই মুশকিল। তার মধ্যে নায়িকার মা-বাবা দু’জনেই ইন্ডাস্ট্রির গণ্যমান্য ব্যক্তি। আর কিছু দিনের মধ্যে তিন নম্বর ছবির কাজ শুরু করবেন তিনি। দুটো ছবি পুরনো তো কী হয়েছে? এই পুজোয় কম চাহিদা ছিল না। বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁকে নানা রূপে দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি লক্ষ্মীছেলের সঙ্গে ক্যামেরার সামনে ধরা দেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement