Ipshita Mukherjee

Arnab-Ipshita: অর্ণবের জন্মদিনের শুভেচ্ছায় ঈপ্সিতা, বন্ধুত্ব কি গাঢ় হচ্ছে?

ছবিতে অভিনেত্রীর বার্তা, জন্মদিনের অনেক শুভেচ্ছা। সম্বোধনটাও বেশ অন্য রকম, ‘মি. ব্যানার্জি’!

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৩
টেলিপাড়ায় ঈপ্সিতা-অর্ণবের নতুন সমীকরণ

টেলিপাড়ায় ঈপ্সিতা-অর্ণবের নতুন সমীকরণ

অর্ণব বন্দ্যোপাধ্যায়, ঈপ্সিতা মুখোপাধ্যায়। ‘আলো ছায়া’ ধারাবাহিকের দেওর-বৌদি জুটি। গুঞ্জন, এই ধারাবাহিকের সেট থেকেই নাকি ভাল লাগার শুরু দু’জনের। ২৭ ফেব্রুয়ারি ঈপ্সিতার জন্মদিনের ঘরোয়া উদ্‌যাপনে এসেছিলেন অর্ণব। আলাদা করে ছবিও তুলেছেন ঈপ্সিতা এবং তাঁর বান্ধবীদের সঙ্গে। কিন্তু একই অনুষ্ঠানে এসেছিলেন ‘আলো ছায়া’ ধারাবাহিকের ‘আলো’ ওরফে দেবাদৃতা বসুও। ফলে বিতর্ক থমকে গিয়েছিল। এ বার ঈপ্সিতার পালা। মঙ্গলবার রাতে অর্ণবকে তিনি জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন। এই প্রথম সেই ছবিতে শুধুই দু’জনে!

এই রকম ছবি এর আগে ঈপ্সিতা আগে কখনও দেননি। তা হলে কি বন্ধুত্ব বা প্রেম যা-ই বলুন না কেন, আরও গাঢ় হচ্ছে? ছবি দিয়ে অভিনেত্রীর বার্তা, জন্মদিনের অনেক শুভেচ্ছা। সম্বোধনটাও বেশ অন্য রকম, ‘মি. ব্যানার্জি’! পাশে জ্বলজ্বল করছে লাল টুকটুকে ভালবাসার চিহ্ন। নিছক বন্ধুত্ব থেকেই এই বার্তা কিনা, সেটা একমাত্র ঈপ্সিতা-অর্ণব জানেন। তবে ঈপ্সিতার এই বার্তা পছন্দ হয়েছে তাঁদের সহ-অভিনেতা বন্ধুদের। ছবিতে ইতিমধ্যেই পছন্দের কথা ব্যক্ত করেছেন ভিভান ঘোষ, গীত রায়, দেবাদৃতা বসু, দেবপ্রিয়া বসু, ঐন্দ্রিলা বসু এবং 'শ্রীময়ী' ধারাবাহিকে ‘ছোটু’ ওরফে অর্ণবের পর্দার প্রেমিকা ‘দিঠি’ বা ঐশী রায়।

Advertisement

'শ্রীময়ী' ছাড়াও অর্ণব অভিনয় করছেন ‘তোমার জন্য’ ওয়েব সিরিজে। এই সিরিজে অর্ণবের বিপরীতে দেখা যাবে রুশা চট্টোপাধ্যায়কে। রুশাও ‘শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয় করছেন শ্রীময়ীর দ্বিতীয় পুত্রবধূ ‘অর্ণা’র চরিত্রে। সদ্য শেষ হয়েছে প্রথম সিজনের কাজ। সেই ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অর্ণব। সেখানেও ‘লাইক’ বিভাগে সবার প্রথমে রয়েছে ঈপ্সিতার নাম। একই ভাবে কিছু দিন আগে এক বৃষ্টিভেজা বিকেলে ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি দিয়েছিলেন ঈপ্সিতা। সেই ছবি ভাল লেগেছে তাঁর প্রিয়জনের। সেই ভাললাগা তিনি সরাসরি জানিয়েওছিলেন। তালিকায় সবার প্রথমে সে দিন কিন্তু অর্ণবের নামই ছিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement