Dev’s new film

প্রেক্ষাপট কয়লা খনি অঞ্চল, দেবের নতুন ছবি নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

বছরের শুরুতেই দেবের দু’টি নতুন ছবির ঘোষণা হওয়ার কথা। তা নিয়ে ইতিমধ্যেই টলিপাড়ায় কৌতূহল দানা বেঁধেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ২০:২৪
Industry sources revealed Bengali actor Dev is planning a new film named Khadan

দেব। ছবি: সংগৃহীত।

সদ্য মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘প্রধান’ ছবিটি। ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে। সোমবার দেবের জন্মদিনে তাঁর নতুন ছবি ‘টেক্কা’র আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়েছে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে আরও এক বার দর্শকদের সামনে দেব এবং রুক্মিণী মৈত্রের জুটি ফিরছে। আগামী ১ জানুয়ারি প্রযোজক অতনু রায়চৌধুরী এবং অভিজিৎ সেন জুটি দেবকে নিয়ে তাঁদের নতুন ছবির ঘোষণা করবেন বলে ঠিক করেছেন। তবে শুধু একটি ছবি নয়, ইন্ডাস্ট্রিতে কান পাতলে নতুন বছরের শুরুতেই দেবের আরও একটি ছবির খবর শোনা যাচ্ছে।

Advertisement

সূত্রের খবর, দেবের পরবর্তী ছবিটির নাম ‘খাদান’। এই মুহূর্তে এই ছবি নিয়ে নির্মাতারা মুখে কুলুপ এঁটেছেন। তবে সূত্রের দাবি, কয়লা খনি অঞ্চলের সমাজ এবং রাজনীতির প্রেক্ষাপটে এই ছবির পরিকল্পনা করা হয়েছে। দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে। পরিচালক হিসেবে উঠে আসছে সুজিত দত্তের নাম। ছবির মুখ্য চরিত্রে থাকছেন দেব। তবে তাঁর বিপরীতে নায়িকা নিয়ে নাকি এখনও সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে, নির্মাতারা নাকি নায়িকা হিসেবে প্রাথমিক পর্যায়ে সৌমিতৃষা কুন্ডুর কথা ভেবেছেন। এই খবর সত্যি হলে, ‘প্রধান’-এর পর দ্বিতীয় বার দেব-সৌমিতৃষা জুটিকে দেখবেন দর্শক। শোনা যাচ্ছে, নতুন বছরের প্রথম দিনেই নাকি ছবিটির ঘোষণা করবেন নির্মাতারা। সে ক্ষেত্রে দেবের অনুরাগীদের জন্য বছরের শুরুতেই জোড়া সুখবর অপেক্ষা করছে।

জানুয়ারির প্রথম সপ্তাহে ‘টেক্কা’র শুটিং শুরু হওয়ার কথা। ‘খাদান’-এর শুটিং শুরু হতে পারে মার্চ-এপ্রিল নাগাদ। আগামী বছর পুজোয় সৃজিত দেবের ছবি নিয়ে আসছেন। অভিজিতের সঙ্গে দেবের ছবিটি মুক্তি পাবে বড়দিনে। এখন ‘খাদান’ নিয়ে নির্মাতারা কী পরিকল্পনা করেন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement