Shraddha Kapoor

মুম্বইয়ে ফিরেই শ্রদ্ধার কাছে হারতে হল প্রিয়ঙ্কাকে, কী এমন করলেন শক্তি-কন্যা?

মোদীকে অনেক দিন আগে পিছনে ফেলে দিয়েছেন। এ বার প্রিয়ঙ্কাকে হারিয়ে শ্রদ্ধা কপূরের মুকুটে জুড়ল নতুন পালক।

Advertisement
আনন্দবাজার অনলাইন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৩:৩৩
(বাঁ দিকে) শ্রদ্ধা কপূর। প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে)।

(বাঁ দিকে) শ্রদ্ধা কপূর। প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ভাইয়ের বাগ্‌দানের অনুষ্ঠানে যোগ দিতে দেশে ফিরেছেন অভিনেত্রী। এর মধ্যেই এল খবর। প্রিয়ঙ্কাকেই হারিয়ে শ্রদ্ধা কপূরের মুকুটে জুড়ল নতুন পালক।

Advertisement

‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পর থেকেই চর্চা চলছে এই ছবির গোটা দলটিকে নিয়ে। প্রতি দিনই বক্স অফিসে বাড়ছে ছবির আয়। মুক্তির পর প্রথম ১০ দিনেই এই ছবি ৩৮১.৬৫ কোটি টাকা আয় করে ফেলেছে। বক্স অফিসে আয় বাড়ার পাশাপাশি, পাল্লা দিয়ে বাড়ছে শ্রদ্ধার ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যাও। দিন কয়েক আগে পর্যন্তও ভারতীয় খ্যাতানামীদের মধ্যে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম-অনুসরণকারীর সংখ্যার নিরিখে তৃতীয় স্থানে ছিলেন শ্রদ্ধা। প্রথম স্থানে ক্রিকেট তারকা বিরাট কোহলি, দুইয়ে প্রিয়ঙ্কা ছিলেন। বিরাট ও প্রিয়ঙ্কার অনুসরণকারীর সংখ্যা যথাক্রমে ২৭১ মিলিয়ন এবং ৯১.৮ মিলিয়ন। ‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পরে শ্রদ্ধার অনুসরণকারী সংখ্যা বেড়ে দাঁড়ায় ৯১.৪ মিলিয়নে। এ ক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনেক দিন আগেই ছাপিয়ে গিয়েছিলেন শ্রদ্ধা। এ বার প্রিয়ঙ্কাকেও ছাপিয়ে গেলেন তিনি। মাত্র কয়েক দিনের মাথায় ৯১.৪ মিলিয়ন থেকে ৯১.৯ মিলিয়নে দাঁড়িয়েছে। এখন শ্রদ্ধার প্রতিপক্ষ বিরাট। যদিও বিরাটের অনুসরণকারীর সঙ্গে তাঁর ব্যবধানটা অনেকটাই।

বৃহস্পতিবার স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী ২’। প্রায় ৩০ কোটি টাকা বাজেটের এই ছবি প্রথম দিনেই ৭৬ কোটি টাকার ব্যবসা করেছে। শ্রদ্ধা কপূর ছাড়াও এই ছবিতে রয়েছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন
Advertisement