Hrithik Roshan

Hrithik-Saba: খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন হৃতিক-সাবা? বন্ধুর মন্তব্যে জল্পনা

সম্পর্কের বিষয়ে কেউ স্বীকার না করলেও, দু’জনের সম্পর্ক নিয়ে বেশ জল্পনা টিনসেল নগরীতে। এ বার জল্পনা দু’জনের বিয়ে নিয়ে।

Advertisement
সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ২০:১৭
হৃতিক রোশন এবং সাবা আজাদ

হৃতিক রোশন এবং সাবা আজাদ

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি হৃতিক রোশন এবং সাবা আজাদ। সম্পর্কের বিষয়ে কেউ স্বীকার না করলেও, দু’জনের সম্পর্ক নিয়ে বেশ জল্পনা টিনসেল নগরীতে। সম্প্রতি তাঁদের হাত ধরে নৈশভোজে যেতেও দেখা গিয়েছিল, হৃতিকের পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন সাবাও। এ বার দু’জনের বিয়ে নিয়ে জল্পনা উস্কে দিলেন তাঁদেরই এক বন্ধু।

এক সংবাদমাধ্যমকে হৃতিক এবং সাবার এক বন্ধু বলেন, “দু’জনেই দু’জনকে নিয়ে বেশ খুশি। হৃতিকের পরিবারের সাবাকে বেশ ভাল লেগেছে, বিশেষ করে সাবার গান শুনে তাঁরা বেশ খুশি। একসঙ্গে দু’জনে বেশ ভাল থাকলেও, কোনও বিষয় নিয়েই ওরা তাড়াহুড়ো করতে রাজি নন।” এখানেই শেষ নয় সেই বন্ধু আরও জানিয়েছেন, হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও সাবার বেশ ভাল সম্পর্ক, সাবার গান সুজানের বেশ পছন্দের। শুধু তাই নয়, হৃতিকের দুই ছেলেরও সাবাকে ভাল লেগেছে।

Advertisement

হৃতিকের নতুন সম্পর্ক নিয়ে ভক্তরা আশায় বুক বাঁধতেই পারেন। তবে, জল্পনা পেরিয়ে কখন চার হাত এক হয় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement