salman khan

Salman Khan: খামারবাড়িতে সাপ আছে, কেয়ারটেকারকে জানান ‘ভাইজান’, তার পরও কী ভাবে অঘটন

শনিবার মধ্য রাতে পানভেলে নিজের খামারবাড়িতে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন সলমন খান। হঠাৎই হাতে ব্যথা অনুভব করেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৩:২৩
কী ভাবে সাপে কামড়াল সলমনকে?

কী ভাবে সাপে কামড়াল সলমনকে?

সাপ নিয়ে আগেই সচেতন করেছিলেন তিনি। কিন্তু তা সত্ত্বেও বিপদ এড়ানো গেল না। শনিবার মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে তখন বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন সলমন খান। হঠাৎ হাতে ব্যথা অনুভব করেন তিনি। সেই মুহূর্তেই বন্ধুদের চোখে পড়ে সলমন যেখানে বসেছিলেন, সাপটি সেখান থেকে নেমে যাচ্ছে। তৎক্ষণাৎ চিৎকার করে সাহায্য চাইতে শুরু করেন বন্ধুরা। দেরি না করে নবী মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করানো হয় ‘ভাইজান’কে। রাত তখন ৩টে। ছয় থেকে সাত ঘণ্টা হাসপাতালে চিকিৎসা চলে তাঁর।

সাপে কামড়ানোর ঘটনাটি সলমনের এক বন্ধু সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান। তাঁর সূত্রেই জানা যায়, সাপের বিষ ছিল না। তাই বিপন্মুক্ত সলমন। আপাতত পানভেলের খামারবাড়িতেই ফিরে গিয়েছেন তিনি। বিশ্রাম নিচ্ছেন।

Advertisement
বাগানবাড়ি ভর্তি জঙ্গল

বাগানবাড়ি ভর্তি জঙ্গল

সূত্রের খবর, বহু দিন আগেই খামারবাড়ির কেয়ারটেকারদের বলেছিলেন, ‘‘খামারবাড়িতে প্রচুর সাপখোপ আছে। তোমরা ব্যবস্থা নাও।’’ সেই খামারবাড়ির মালিককেই সাপে কামড়াল শনিবার মধ্যরাতে। তাও আবার তাঁর জন্মদিনের (২৭ ডিসেম্বর) ঠিক আগের দিন। বন্ধুদের সূত্রে জানা যায়, খামারবাড়ির চারধারে প্রচুর জঙ্গল এবং আগাছা রয়েছে। পাখি এবং বিভিন্ন পশুর বাস সেখানে।

সলমন নাকি রবিবার মধ্যরাত থেকেই পানভেলে নিজের জন্মদিন পালন করবেন। জন্মদিনে শুধু পরিবার এবং ঘনিষ্ঠ কয়েক জন বন্ধুদের সঙ্গে কাটানোর পরিকল্পনাই ছিল তাঁর। রবিবার রাতের মধ্যে সম্পূর্ণ সুস্থ বোধ করলে জন্মদিনের পরিকল্পনা ভেস্তে যাবে না বলেও জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement