House of the Dragon

‘হাউস অব দ্য ড্রাগন ২’-তে নয়া চমক! দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে এলিজাবেথ ও হেনরিকে

জনপ্রিয় এই টিভি সিরিজের দ্বিতীয় অধ্যায়ে কেভিল ও এলিজাবেথকে নেওয়ার কথা ভাবছেন নির্মাতারা। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে এই জনপ্রিয় সিরিজে আত্মপ্রকাশ ঘটতে পারে ওই দুই তারকার।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১২:০৫
এলিজাবেথ ও কেভিল।

এলিজাবেথ ও কেভিল। ফাইল চিত্র।

শুরুতেই সাফল্যের মুখ দেখেছে জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর প্রিক্যুয়েল ‘হাউস অব দ্য ড্রাগন’। বিপুল জনপ্রিয়তা পাওয়ার পরই এ বার দু’নম্বর সিজন তৈরির পরিকল্পনা করছেন নির্মাতারা। আর সেখানেই নয়া চমক।

কান পাতলেই শোনা যাচ্ছে, ‘হাউস অব দ্য ড্রাগন ২’-এ দেখা যেতে পারে ‘সুপারম্যান’ হেনরি কেভিল ও ‘ওয়ান্ডা’ এলিজাবেথ ওলসেনকে। সংবাদ সংস্থা সূত্রে খবর, টিভি সিরিজের দ্বিতীয় অধ্যায়ে কেভিল ও এলিজাবেথকে নেওয়ার কথা ভাবছেন নির্মাতারা। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে এই জনপ্রিয় সিরিজে আত্মপ্রকাশ ঘটতে পারে ওই দুই তারকার।

Advertisement

জানা গিয়েছে, এগন টারগারিয়ানের চরিত্রে দেখা যেতে পারে কেভিলকে। জর্জ আর আর মার্টিনের সিরিজে এগনের চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তরুণ বয়সের মেলিসান্দ্রের চরিত্রে দেখা যেতে পারে এলিজাবেথকে। আবার ডেনেরিস টারগারিয়ানের চরিত্রের জন্যও এলিজাবেথ অডিশন দিয়েছেন বলে শোনা গিয়েছে।

‘গেম অব থ্রোনস’ বিপুল সাড়া ফেলেছিল। সেই সাফল্যের কথা মাথায় রেখেই প্রিক্যুয়েল হিসাবে তৈরি করা হয়েছে ‘হাউস অব দ্য ড্রাগন’। এই সিরিজে টারগারিয়ান বংশের অতীত কাহিনি তুলে ধরা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement