Hardik Pandya t20 world cup

নাতাশাই কাছের মানুষ, বিবাহবিচ্ছেদ ভুয়ো, বিশ্বকাপ জিতেই কি মাঠে প্রমাণ দিলেন হার্দিক?

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততেই যেন পরিষ্কার হয়ে গেল চিত্রটা। নাতাশাই যে হার্দিকের কাছের মানুষ, মাঠে বসেই প্রমাণ দিলেন হার্দিক!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৪:৪৮
হার্দিক-নাতাশার বিবাহবিচ্ছেদের খবর পুরোটাই কি ভুয়ো?

হার্দিক-নাতাশার বিবাহবিচ্ছেদের খবর পুরোটাই কি ভুয়ো? ছবি: সংগৃহীত।

গত ছ’মাস ধরেই নিরন্তর সংবাদে রয়েছেন হার্দিক পাণ্ড্য। আইপিএলে তাঁর দলের হার কিংবা স্ত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে সম্পর্কে অবনতি। নিজে এই ছ’মাস চুপ ছিলেন হার্দিক। যদিও এই সময়টাতে হার্দিককে নিয়ে একের পর এক ইঙ্গিতুপূর্ণ পোস্ট দেন অভিনেত্রী স্ত্রী। পরিস্থিতি এমন দাঁড়ায়, অনেকেই ধরে নেন হার্দিক-নাতাশা বিবাহবিচ্ছেদ এখন হয়তো সময়ের অপেক্ষা। তবে ২৯ জুন ওয়েস্ট ইন্ডিজ়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততেই যেন পরিষ্কার হয়ে গেল চিত্রটা। নাতাশাই যে হার্দিকের কাছের মানুষ, মাঠে বসেই প্রমাণ দিলেন হার্দিক!

Advertisement

আবেগ ধরে রাখতে পারেননি। হাউ হাউ করে কেঁদেছেন। সতীর্থদের জড়িয়ে ধরেছেন। তার পরে হাতে জাতীয় পতাকা নিয়ে মাঠে ঘুরেছেন। হার্দিকের চোখের জল বুঝিয়ে দিচ্ছিল, কতটা স্বস্তি পেয়েছেন তিনি। ক্রিকেট তারকা নিজে জানিয়েছেন গত ৬ মাস ধরে এই দিনটার অপেক্ষা করেছেন। তার পর অশ্রুসজল চোখে পিচে বসেই ভিডিয়ো কল করেছেন ক্রিকেট তারকা। ফোনের ও পারে নাকি স্ত্রী নাতাশা। জয়ের পরের মুহূর্তটা নাকি পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছেন ক্রিকেট তারকা। মাঠে বসা দর্শক ও হার্দিক-অনুরাগীদের অন্তত তেমনটাই দাবি।

জেতার পর মাঠে বসেই ভিডিয়ো কলে ব্যস্ত হার্দিক।

জেতার পর মাঠে বসেই ভিডিয়ো কলে ব্যস্ত হার্দিক।

যদিও ভিডিয়ো কলে হার্দিকের সঙ্গে কে ছিলেন সেটা স্পষ্ট নয়। তবে এ রকমও শোনা যাচ্ছে, হার্দিক ও নাতাশার বিবাহবিচ্ছেদের খবরটা আসলেই ভুয়ো। আইপিএলে হার্দিক হারার পর তাঁকে নিয়ে নানা প্রশ্ন ওঠে। স্বামীর ভাবমূর্তি রক্ষা করতেই নাকি ময়দানে নামেন নাতাশা। স্বামীর কর্মজীবন থেকে নজর ঘোরাতেই এই পদক্ষেপ নিয়েছিলেন অভিনেত্রী। যদিও কোনটা সত্যি, কোনটা মিথ্যে এখনও সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement