Vicky Kaushal

Vicky-Katrina: ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি, ‘ভিক্যাট’-এর বিয়েতে অতিথিদের পেটপুজোর এলাহি আয়োজন

বৃহস্পতিবার অর্থাৎ ৯ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে সাত পাক ঘুরবেন ভিকি-ক্যাটরিনা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১১:১৭
সাত পাক ঘুরবেন ভিকি-ক্যাটরিনা।

সাত পাক ঘুরবেন ভিকি-ক্যাটরিনা।

ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের বিয়েতে অতিথি আপ্যায়নের জন্য এলাহি আয়োজন। শোনা যাচ্ছে, যোধপুরের এক নামী দোকান থেকে ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি আনানো হয়েছে। কোন কোন মিষ্টি রয়েছে তালিকায়?

সেই দোকানেরই এক কর্মী জানিয়েছেন, মেওয়া কচুরি, গোঁদ পাক, ডাল বরফি, গুজরাতি বাখলয়া, কাজু পান, চকো বাইটের মতো একাধিক মিষ্টির আয়োজন করা হয়েছে ‘ভিক্যাট’-এর অতিথিদের জন্য। এরই সঙ্গে ১০০টি করে শিঙারা এবং ধোকলা আনা হয়েছে। ভিকি-ক্যাটরিনার গায়ের হলুদের অনুষ্ঠানেও জলখাবারে ছিল এই দুই পদ। তার সঙ্গেই ছিল রাজস্থানের বিখ্যাত কচুরি।

Advertisement

ভিকি-ক্যাটরিনার বিয়েতে পেটপুজোর রাজকীয় আয়োজন। কাবাব, মাছের থালি থেকে রাজস্থানি ডাল বাটি চুরমা, ১৫ রকমের ডাল— তালিকা থেকে বাদ পড়ছে না কিছুই। বিদেশ থেকে আনানো হচ্ছে ফল-সবজি। বর-কনের জন্য পাঁচ তলা কেক।

বৃহস্পতিবার অর্থাৎ ৯ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে সাত পাক ঘুরবেন ভিকি-ক্যাটরিনা। কোভিডের কারণে শুধু মাত্র পরিবার-পরিজন এবং ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে শুভ কাজ সারবেন নায়ক-নায়িকা। ইতিমধ্যেই রাজস্থানে পৌঁছে গিয়েছেন কবীর খান, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদীর মতো তারকারা। নতুন অধ্যায় শুরু করতে চলেছে ভিকি-ক্যাটরিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement