Govinda

ভরা মঞ্চে স্ত্রীকে চুমু গোবিন্দর, লজ্জায় রাঙা মেয়ে টিনা

আটের দশকের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে উপস্থিত হয়েছিলেন সপরিবারে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৯:৪৯
মঞ্চেই প্রকাশ্যে স্ত্রী সুনীতার সঙ্গে গোবিন্দর কাণ্ড দেখে লজ্জায় মুখ ঢাকা দিতে হল মেয়ে টিনাকে।

মঞ্চেই প্রকাশ্যে স্ত্রী সুনীতার সঙ্গে গোবিন্দর কাণ্ড দেখে লজ্জায় মুখ ঢাকা দিতে হল মেয়ে টিনাকে। ফাইল চিত্র।

‘সোনা কিতনা সোনা হ্যায়’, ‘আপকে আ জানে সে’— তাঁর ঝুলিতে এমন অসংখ্য হিট গান। আটের দশকের অন্যতম জনপ্রিয় হিরো গোবিন্দ। তাঁর নাচের ভঙ্গিমা বহুজনের অনুপ্রেরণা। এখনও সেই রঙ কিন্তু ফিকে হয়ে যায়নি। সম্প্রতি একটি নাচের রিয়্যালিটি শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন নায়ক। সঙ্গে এসেছিলেন স্ত্রী সুনীতা অহুজা এবং মেয়ে টিনা অহুজা। সেই মঞ্চেই প্রকাশ্যে স্ত্রীয়ের সঙ্গে নায়কের কাণ্ড দেখে লজ্জায় মুখ ঢাকা দিতে হল মেয়েকে।

এমন কী করলেন গোবিন্দ? মঞ্চে গানের তালে তাল মেলাচ্ছিলেন গোবিন্দ। পাশে ছিলেন স্ত্রীও। রোম্যান্টিক গায়ে স্ত্রীকে পাশে পেয়ে প্রকাশ্যে সুনীতার গালে এঁকে দিলেন মিষ্টি চুমু। মা-বাবার এই কাণ্ড দেখে আর মেয়ে যায় কোথায়। লজ্জায় তাঁর দু’গাল লাল। নিজের ওড়না দিয়ে মুখ ঢাকা দিলেন।

Advertisement

মঞ্চে স্ত্রী সুনীতাই এত দিনের জমে থাকা ইচ্ছা প্রকাশ করেন। বলেন, “উনি এত বছরেও আমার সঙ্গে নাচ করেননি।” তবে সঠিক উত্তর দিতেও ছাড়েননি গোবিন্দ। বললেন, “আমিও তো এই মুহূর্তেরই অপেক্ষায় ছিলাম।” তার পর মঞ্চে তাঁদের পারফরম্যান্স দেখে অবাক সবাই। জাপটে ধরে চুমু খেলেন স্ত্রীকে। এক দিকে মা-বাবার এই কাণ্ডে যেমন লজ্জিত মেয়ে, অন্য দিকে হাসি চাপতে পারলেন না নেহা কক্কর, বিশাল দাদলানিরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement