Sajid Khan

সাজিদের ময়লা জামা রোজ কাচতে হয়েছে! ‘বিগ বস’ থেকে বেরিয়ে মুখ খুললেন গোরি

এক দিন ভালবেসে সাজিদের জামা কেচে দিয়েছিলেন গোরি। তার পর থেকে রোজ তাঁকে দিয়ে জামাকাপড় কাচিয়েছেন সাজিদ!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১২:১৪
সলমন খানের রিয়্যালিটি শো ছেড়ে বেরিয়েই সরব হলেন গোরি।

সলমন খানের রিয়্যালিটি শো ছেড়ে বেরিয়েই সরব হলেন গোরি। -ফাইল চিত্র

এক মাস বিগ বস ১৬-র সেটে কাটিয়ে বিদায় নিলেন প্রতিযোগী গোরি নাগরী। ‘রাজস্থানের শাকিরা’ নামে খ্যাত সেই নৃত্যশিল্পী সলমন খানের রিয়্যালিটি শো ছেড়ে বেরিয়েই সরব হলেন। জানালেন, খুব খারাপ একটা সময় কেটেছে। বেরিয়ে আসতে চেয়েছেন আগেই। পরিবার ছেড়ে এখানকার সঙ্গে মানিয়ে নেওয়ার সময় নিজেকে প্রতারিত মনে হয়েছে। বললেন, “একা লাগত খুব। পরিবার ছেড়ে এই পরিবেশে মানিয়ে নিতে অসুবিধে হচ্ছিল। বন্ধুদের সঙ্গে দেখা হতে শুরুতে খুশি হয়েছিলাম। কিন্তু তারা আমার সঙ্গে প্রতারণা করল। খুবই হতাশ হয়ে পড়েছিলাম।”

প্রসঙ্গত সাজিদ খানের কথাও ওঠে। যাঁকে নিয়ে এত শোরগোল এ বারের ‘বিগ বস’-এ, দেখা গেল গোরিরও তাঁকে নিয়ে অভিযোগ রয়েছে। তবে যৌন হেনস্থার নয়।

Advertisement

গোরি জানান, নিয়মিত তাঁকে দিয়ে নিজের জামাকাপড় কাচিয়ে নিয়েছেন সাজিদ। গোরির কথায়, “ভালবেসে আমি এক বার সাজিদের জামা কেচে দিয়েছিলাম। কিন্তু তার পর থেকে রোজ আমায় জামা কেচে দিতে বলেছেন সাজিদ। ওঁর তো বিগ বস-এ আসার আগে জেনে আসা উচিত ছিল, কী ভাবে নিজের জামাকাপড় পরিষ্কার করতে হয়!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement