farhan akhtar

Farhan-Shibani-Adhuna: ফারহান-শিবানীর বিয়ের পর অনুগামীদের ‘ব্লক’ করার সতর্কবাণী আখতারের প্রাক্তন স্ত্রীর

৪৮ বছর বয়সে নতুন করে সংসার পাতলেন ফারহান আখতার। এ বার সঙ্গী গায়িকা-অভিনেত্রী-মডেল শিবানী ডান্ডেকর। ১৯ ফেব্রুয়ারি তাঁদের বিয়েতে ফারহানের দুই মেয়েও উপস্থিত ছিলেন। হাসিমুখে ছবিও তুলেছেন তাঁরা। কিন্তু ফারহান দ্বিতীয় বার বিয়ে করার পর থেকেই দেশের এক অংশ মানুষ বিচারকের আসনে বসে পড়েছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৫:৫২
ফারহান-শিবানী এবং ফারহান-অধুনা

ফারহান-শিবানী এবং ফারহান-অধুনা

২৬ বছর বয়সে প্রথম বার সংসার পেতেছিলেন ফারহান আখতার। সঙ্গী হয়েছিলেন কেশসজ্জা শিল্পী (হেয়ার স্টাইলিস্ট) অধুনা ভবানী। দুই কন্যা শাকিয়া আখতার (২১) এবং আকিরা আখতার (১৫) রয়েছে তাঁদের। ২০০০ সালে বিয়ে হয় দুই তারকার। কিন্তু ছ’বছর বাদে সেই বিয়ে ভেঙে যায়। ২০১৭ সালে আইনি বিচ্ছেদ হয় ফারহান-অধুনার।

৪৮ বছর বয়সে নতুন করে সংসার পাতলেন ফারহান। এ বার সঙ্গী গায়িকা-অভিনেত্রী-মডেল শিবানী ডান্ডেকর। ১৯ ফেব্রুয়ারি তাঁদের বিয়েতে ফারহানের দুই মেয়েও উপস্থিত ছিলেন।

কিন্তু দ্বিতীয় বার বিয়ে করার পর থেকেই দেশের এক অংশ মানুষ বিচারকের আসনে বসে পড়েছেন। ফারহানকে নিয়ে কুমন্তব্য করা থেকে শুরু করে অধুনার ছবি বা ভিডিয়োতে তাঁদের সম্পর্কের প্রসঙ্গ তুলে আনা, বিরাম নেই।

Advertisement

এ বারে বিরক্তি প্রকাশ করলেন অধুনা। সরাসরি কোনও কারণ না জানিয়ে মজার ছলে সতর্কবাণী দিলেন ফারহানের প্রাক্তন স্ত্রী। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি। ভিডিয়োয় একটি লেখা ফুটে উঠল, ‘যাঁরা ট্রোল করছেন, তাঁদের বলি, এখানে ইতিবাচক (পজিটিভ) কথা না লিখলে সঙ্গে সঙ্গে ব্লক করে দেব আমি।’ নেপথ্যে একটি গান চালানো। লেখার নীচে একটি কার্টুন আঁকা। এক জম মহিলা হাত পা ছু়ড়ে নাচছে।

তাঁর এই সিদ্ধান্তের কারণ স্পষ্ট না হলেও বোঝা যাচ্ছে, ফারহানের দ্বিতীয় বিয়ে এবং শিবানীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের জেরেই তাঁকে নানা ধরনের কথা শুনতে হচ্ছে। তাই সেই সব ব্যক্তিদের নিজের প্রোফাইল থেকে বাদ দেওয়ার সতর্কতা দিলেন তিনি।

অধুনার পোস্টের তলায় বলি তারকা প্রীতি জিন্টা লিখলেন, ‘কেবল যাঁরা কোভিড পজিটিভ, তাঁদের বাদ দেওয়া হবে না নিশ্চয়ই।’ প্রীতির মন্তব্যের উত্তরে হাসির চিহ্ন জুড়ে দিলেন অধুনা। একে অপরকে ভালবাসা জানালেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement