Bollywood scoop

‘জি লে জ়রা’ ভেস্তে যাওয়ার নেপথ্যে কি তিন নায়িকার মনোমালিন্য? ক্যাটরিনার জন্মদিনে ফাঁস সত্য

ফারহান আখতারের ‘জি লে জ়রা’ ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল তিন নায়িকার। প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফ। তারিখ নিয়ে সমস্যার কারণে আপাতত অনিশ্চিত সেই ছবির ভবিষ্যৎ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৩:৪২
Katrina Kaif

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

যুগের সঙ্গে সময়ের সঙ্গে তাল মিলিয়ে এগিয়েছে বলিউড। প্রথম সারির নায়িকারা নাকি একে অপরের বন্ধু হতে পারেন না, এক সময় এই ধারণায় বিশ্বাসী ছিল বলিপাড়া। একুশ শতকে সেই ধারণার পরিবর্তন হয়েছে। নতুন প্রজন্মের নায়িকারা একে অপরের সঙ্গে বেশ সাবলীল। তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সমীকরণ রয়েছে বললেও ভুল হয় না। বলিপাড়ার পার্টি হোক বা কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠান, একে অপরকে আলিঙ্গন করে হাসিমুখে কথা বলতে ভোলেন না তাঁরা। প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফও ব্যতিক্রম নন। পেশাদার অভিনেত্রী হিসাবে একে অপরকে শ্রদ্ধা তো করেন বটেই, নিজেদের একে অপরের বন্ধু হিসাবেও দাবি করেন তাঁরা। সেই বন্ধুত্বেই কি এ বার চিড় ধরল?

Advertisement
আলিয়া ভট্ট , প্রিয়ঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কইফ।

আলিয়া ভট্ট , প্রিয়ঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

১৬ জুলাই ছিল বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের জন্মদিন। চলতি বছরে ৪০-এ পা দিলেন নায়িকা। সমাজমাধ্যমে শুভেচ্ছার ঢল। কিয়ারা আডবাণী থেকে শুরু করে করিনা কপূর খান, এমনকি অনুষ্কা শর্মাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনাকে। বাদ শুধু প্রিয়ঙ্কা চোপড়া ও আলিয়া ভট্ট। বন্ধুরা কি অন্য বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে যান? প্রিয়ঙ্কা ও আলিয়ার এই আচরণে ক্ষুব্ধ ক্যাটের অনুরাগীরা। এ দিকে এই বিতর্কই উস্কে দিয়েছে অন্য জল্পনা। তবে কি তিন নায়িকার মধ্যে দেখা দিয়েছে মনোমালিন্য? সেই কারণেই কি প্রায় ভেস্তে যেতে বসেছে ‘জি লে জ়রা’র ভবিষ্যৎ? এত দিন ধরে শোনা যাচ্ছিল, তারিখ সংক্রান্ত সমস্যার কারণে ছবি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এমনকি কানাঘুষো শোনা যায়, ছবি থেকে নাকি সরে দাঁড়িয়েছেন প্রিয়ঙ্কা ও ক্যাটরিনা দু’জনেই। যদিও তা নিয়ে কোনও পোক্ত খবর মেলেনি এখনও। প্রসঙ্গত, ক্যাটরিনার জন্মদিনে তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি ফারহান আখতার ও জ়োয়া আখতারকেও।

তবে নিজের জন্মদিন সব থেকে কাছের মানুষদের সঙ্গে উপভোগ করেছেন ক্যাটরিনা। দিন কয়েক আগেই স্বামী ও বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিমানবন্দরে দেখা গিয়েছিল ক্যাটকে। ভিকির হাত ধরেই জন্মদিন উদ্‌যাপনের জন্য অজানা কোনও গন্তব্যের উদ্দেশে রওনা হন অভিনেত্রী। কিছুটা দেরি করে হলেও স্ত্রীকে সমাজমাধ্যমের পাতায় জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ভিকি। সমুদ্রে ধারে ক্যাটকে জড়িয়ে ধরে তোলা ছবিও পোস্ট করেন অভিনেতা। সঙ্গে লেখেন, ‘‘তোমার জাদুতেই আমি মুগ্ধ!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement