Salman Khan

‘ফাঁকা চেকবইয়ে টাকার অঙ্ক বসাতে বলেন, আমাদের রক্ত গরম হয়ে ওঠে’, সলমনকে নিয়ে বিস্ফোরক তথ্য

লরেন্স বিশ্নোইয়ের দূর সম্পর্কের ভাই রমেশ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বিশ্নোই গোষ্ঠীকে টাকা দিতে চেয়েছিলেন সলমন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১০:৩৭
Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

নিজেদের লক্ষ্যে অনড় লরেন্স বিশ্নোই বাহিনী। যে ভাবেই হোক কৃষ্ণসার শিকারের প্রতিশোধ নিতে উদ্যত তারা। তাই একের পর এক হুমকি এসেছে কৃষ্ণসার হত্যায় অভিযুক্ত সলমন খানের কাছে। সলমেন ঘনিষ্ঠেরাও বিপদে পড়তে পারেন, এই হুমকিও এসেছে। সলমনের বাড়ির সামনেও গুলি চলেছে। টাকার বিনিমিয়ে নাকি এক সময় সব মিটিয়ে নিতে চেয়েছিলেন ভাইজান। কিন্তু রাজি হননি বিশ্নোইরা।

Advertisement

লরেন্স বিশ্নোইয়ের দূর সম্পর্কের ভাই রমেশ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বিশ্নোই গোষ্ঠীকে টাকা দিতে চেয়েছিলেন সলমন। ভাইজান নাকি একটি খোলা চেকবই নিয়ে গিয়েছিলেন। নিজেদের ইচ্ছেমতো টাকার অঙ্ক বসিয়ে নিতে বলেছিলেন তাঁদের। কিন্তু তাতেও চিঁড়ে ভেড়েনি। প্রস্তাব ফিরিয়েছিলেন বিশ্নোইরা।

রমেশ বলেছিলেন, “সলমনের বাবা বলেন, লরেন্স-এর দল নাকি টাকার জন্য এমন হুমকি দিচ্ছে। একটা কথা মনে করিয়ে দিতে চাই। সলমন ফাঁকা চেকবই নিয়ে এসেছিলেন। নিজেদের ইচ্ছেমতো টাকার অঙ্ক বসিয়ে নেওয়ার সুযোগ ছিল। আমরা যদি অর্থলোভী হতাম, তখনই টাকা নিয়ে নিতাম।”

কৃষ্ণসার হরিণ হত্যার পরে বিশ্নোই দল নাকি রেগে আগুন হয়ে যায়। রমেশ বলেছেন, “সলমন কৃষ্ণসারকে হত্যা করার পরে বিশ্নোই গোষ্ঠীর প্রত্যেকের রক্ত গরম হয়ে ওঠে রাগে। আমরা আইনের উপর ছেড়ে দিই বিষয়টা। কিন্তু আমাদের সম্প্রদায়কে নিয়ে মশকরা করা হয়েছে। তাই রাগ তো হবেই। তাই এখন গোটা বিশ্নোই গোষ্ঠী লরেন্সের সঙ্গে সহমত।”

যদিও কিছু দিন আগে মুম্বই পুলিশের কাছেও এই সংক্রান্ত একটি হুমকিবার্তা আসে। সেখানে বলা হয়, লরেন্স বিশ্নোইয়ের সঙ্গে শত্রুতা শেষ করতে সলমনকে পাঁচ কোটি টাকা দিতে হবে। না হলে সলমনের পরিণতি নাকি বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হতে চলেছে।

আরও পড়ুন
Advertisement