Dia Mirza

Dia Mirza: অবশেষে সুস্থ হয়ে বাড়ি এল অভ্যান, প্রথম বার সন্তানের ছবি প্রকাশ করলেন দিয়া

শারীরিক কিছু অসুবিধার কারণে নির্ধারিত সময়ের আগেই সি সেকশন ডেলিভারির মাধ্যমে তিনি অভ্যানের জন্ম দেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৭
সদ্যোজাতর ছবি প্রকাশ করলেন দিয়া মির্জা।

সদ্যোজাতর ছবি প্রকাশ করলেন দিয়া মির্জা।

সন্তানের জন্ম দেওয়ার চার মাস পরে প্রথম বার ছবি প্রকাশ করলেন অভিনেত্রী দিয়া মির্জা। ‘প্রি-ম্যাচিওরড’ সন্তানের জন্ম দেওয়ায় জন্মের পরেই ছেলেকে প্রায় দু’মাস এনআইসিইউতে (নিউবর্ন ইন্টেনসিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন থাকতে হয়েছিল। সেই খুদে আজ মায়ের কোলে ঘুমিয়ে রয়েছে শান্তিতে। এমনই ছবি প্রকাশ করলেন দিয়া।

গত ১৪ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। স্বামী বৈভব রেখি এবং দিয়া তাঁদের সন্তানের নাম রেখেছেন ‘অভ্যান আজাদ’। শারীরিক কিছু অসুবিধার কারণে নির্ধারিত সময়ের আগেই সি সেকশন ডেলিভারির মাধ্যমে তিনি অভ্যানের জন্ম দেন।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, ঘরের এক কোণে দাঁড়িয়ে দিয়া। কোলে ছেলে। ছেলের মাথা মায়ের কাঁধে। ছবির সঙ্গে ক্যাপশনে একটি দীর্ঘ লেখা লিখেছেন দিয়া। ছেলের চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা এবং পরিবার-বন্ধুবান্ধবদেরও ধন্যবাদ জানিয়েছেন অভ্যানের মা। লিখেছেন, ‘৪ মাস পর অভ্যান সুস্থ অবস্থায় বাড়ি ফিরেছে। সকলকে আমার আন্তরিক কৃতজ্ঞতা। সময় মতো সঠিক চিকিৎসার জন্য আজ অভ্যান সুস্থ।’ অভ্যানকে উদ্দেশ্য করে মায়ের কথা, ‘তুমি আমাদের পূর্ণ করেছ। আশীর্বাদ করি ভাল থেকো।’ পোস্টের শেষে সেই সব মা-বাবাদের জন্য প্রার্থনা করলেন দিয়া, যাঁদের সন্তানও এনআইসিইউতে ভর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement