Karan-Drisha Wedding

বরযাত্রীতে শামিল ধর্মেন্দ্র, সানি এবং ববি, ঘোড়ায় চেপে ছাঁদনাতলায় হাজির কর্ণ দেওল

বিয়ে করলেন বর্ষীয়ান বলিউড তারকা ধর্মেন্দ্রের পৌত্র কর্ণ দেওল। ১৮ জুন মায়ানগরীর এক বিলাসবহুল হোটেলে দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্যের সঙ্গে চারহাত এক হল সানি দেওলের পুত্রের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৪:১৩
Dharmesndra’s grandson Karan Deol arrives on a horse with baraat, gets married to finacee Drisha Acharya.

(বাঁ দিকে) কর্ণ দেওলের বরযাত্রীতে ধর্মেন্দ্র, ববি দেওল। ঘোড়ায় চেপে বিয়ের মণ্ডপে এলেন কর্ণ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই। বিয়ে করলেন দেওল পরিবারের ছেলে, বর্ষীয়ান বলিউড তারকা ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওল। পাত্রী, কর্ণের দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্য। অভিনেতা সানি দেওলের ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা। মুম্বইয়ে দিন কয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের যাবতীয় অনুষ্ঠান। মেহন্দি থেকে সঙ্গীত, কর্ণ-দৃশার বিয়েতে বাদ পড়েনি কোনও উদ্‌যাপনই। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই সব অনুষ্ঠানের ছবিও। ১৮ জুন রবিবার অবশেষে চারহাত এক হল কর্ণ ও দৃশার।

Advertisement
Karan Deol and Drisha Acharya get married.

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন কর্ণ দেওল ও দৃশা আচার্য। ছবি: সংগৃহীত।

ঘোড়ায় চেপে পাগড়ি বেঁধে সাদা শেরওয়ানিতে সেজে এসেছিলেন কর্ণ। অভিনেতার বরযাত্রীতে শামিল হন ধর্মেন্দ্র, সানি এবং ববি। একাধিক গানের তালে নাচও করতে দেখা যায় ত্রয়ীকে। প্রায় ৯০ ছুঁইছুঁই ধর্মেন্দ্রের এই উৎসাহ দেখে মুগ্ধ অনুরাগীরা। অন্য দিকে লাল রঙের লেহঙ্গায় সেজেছিলেন দৃশা। হাসিমুখে ছাঁদনাতলায় তিনি উপস্থিত হন। দীর্ঘ দিনের প্রেমিকের গলায় মালা দেওয়ার পরে নববধূর চোখেমুখে উজ্জ্বল হাসি দেখা গেল।

কর্ণ ও দৃশার বিয়েতে এখনও পর্যন্ত তিন ভাই সানি, ববি এবং অভয় দেওলকে দেখা গিয়েছে। দেখা মিলেছে ধর্মেন্দ্রেরও। তবে খবর, এই বিয়েতে উপস্থিত থাকবেন না ধর্মেন্দ্রের দ্বিতীয় পক্ষের স্ত্রী হেমা মালিনী। ধর্মেন্দ্রের প্রথম পক্ষের পরিবারের সঙ্গে কখনওই তেমন ভাবে মেলামেশা করেননি অভিনেত্রী। তাই কর্ণের বিয়েতেও গরহাজির বলিউডের ‘ড্রিম গার্ল’। অবশ্য কর্ণ-দৃশার বিয়েতে থাকার কথা হেমার দুই মেয়ে এষা ও অহনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement