Ranbir Kapoor

রণবীরের করুণ দশা দেখে হাসতে পারছেন না দীপিকা, হেসে গড়ালেন সিংহ

ওটিটিতে ‘ব্রহ্মাস্ত্র’ আসছে বলে আবার প্রচার অনুষ্ঠানে যেতে হবে নাকি! কিছু দিন আগেই মজাদার এক ভিডিয়ো ভাইরাল হয়েছে রণবীরের। যা দেখে ভিন্ন প্রতিক্রিয়া দীপিকা ও তাঁর স্বামীর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৯:৫৬
কী ছিল ভিডিয়োতে?

কী ছিল ভিডিয়োতে? -ফাইল চিত্র

রণবীর কপূরের করুণ দশায় স্মিত হাসলেন প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোন। তবে হেসে গড়িয়ে পড়লেন দীপিকার স্বামী রণবীর সিংহ। সম্প্রতি ভাইরাল হওয়া প্রচারবিমুখ রণবীরের ভিডিয়োর নীচে হাসির রোল তুললেন তারকা-দম্পতি। তবে দীপিকার উচ্ছ্বাস সংযত। তাঁর প্রাক্তনের প্রতি কি একটু বেশিই মোলায়েম? সে বোঝার অবশ্য উপায় নেই।

বুধবার ভিডিয়োটি পোস্ট করেছিলেন আলিয়া ভট্ট। যেখানে ‘ব্রহ্মাস্ত্র ১— শিবা’র প্রচার নিয়ে তিতিবিরক্ত রণবীরকে রীতিমতো অভিযোগ জানাতে দেখা যায়।

Advertisement

ওটিটিতে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার খবরে আঁতকে উঠেছিলেন নায়ক। আবার প্রচার অনুষ্ঠানে যেতে হবে নাকি? স্পষ্ট বুঝিয়ে দিলেন আর তিনি এ সবে নেই। কিছু দিন আগেই মজাদার এক ভিডিয়ো ভাইরাল হয়েছে রণবীরের। যেখানে তিনি ফোনে পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে বলছিলেন, “ভাবো কী? ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়া আমার জীবনে আর কিছুই নেই? কয়েক দিনের মধ্যে আমি সন্তানের বাবা হতে চলেছি। আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। না, আমি পারব না।’’ আরও জানান, ‘কেশরিয়া’ গাইতে গাইতে গলা চিরে গিয়েছে আলিয়ারও। তিনিও আর পারবেন না। এতেই হেসে মরছেন সকলে। তবে ওটিটি মুক্তির আগেও প্রচারের কাজটুকু হয়ে গেল বুদ্ধিমত্তার সঙ্গে।

ওটিটি মঞ্চ ডিজনি প্লাস হটস্টারে আগামী ৪ নভেম্বর দ্বিতীয় বার মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ঠিক রাত ১২টায়। সে খবর আগেই ভাসছিল। এ বার আনুষ্ঠানিক ভাবে জানিয়ে দিলেন নির্মাতারা। শোনা যায়, সমাজমাধ্যম ব্যবহার করেন না রণবীর। তাঁর হয়ে ভিডিয়োটি পোস্ট করেন স্ত্রী আলিয়াই।

চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া পুরনো ফ্যান্টাসি ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বলিউডে লক্ষ্মী ফিরিয়েছে বলে মনে করছেন চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা। মাত্র ২৫ দিনে তুলে এনেছে ৪২৫ কোটি টাকা। সেই জয়ধ্বজা উড়িয়ে সগর্বে ছবিটি যখন ওটিটিতে আসছে, তখন বহু কৌতূহলী দর্শক মুখিয়ে থাকবেন, সেটাই স্বাভাবিক। ৯ বছরের রক্ত জল করা পরিশ্রমে অয়ন তৈরি করেছিলেন তাঁর সাধের ‘ব্রহ্মাস্ত্র’। আলিয়া-রণবীরের প্রেমও এই ছবির সেটেই। আবার, এই ছবিতেই প্রথম বার পর্দা ভাগ করেছেন জুটিতে। সব মিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ যেন এক মহীরুহের আশ্রয়।

প্রেক্ষাগৃহে যাঁদের ‘ব্রহ্মাস্ত্র’ দেখার সুযোগ হয়নি, তাঁদের জন্য সুখবর বয়ে আনলেন নির্মাতারা। বাড়ি বসে আয়েস করেই এ বার দেখতে পাবেন রণলিয়ার ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement