jahnvi Kapoor

দীপাবলির ওই ছবিটিই সবচেয়ে সুন্দর! জাহ্নবীর সঙ্গে তাঁকে দেখে প্রেম নিয়ে ফিসফাস চারদিকে

পুলের ধারে বসেছিলেন দু’টিতে। ওরহানের উরুতে হাত জাহ্নবীর। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হিরের গয়নায় অভিনেত্রীকে দেখাচ্ছিল রাতপরির মতো। পাশে বেগুনি কুর্তা, সাদা সিল্কের পাজামায় ওরহান।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৮:২৫
প্রেমে পড়েছেন শ্রীদেবী-কন্যা?

প্রেমে পড়েছেন শ্রীদেবী-কন্যা? -ফাইল চিত্র

প্রেম করছেন শ্রীদেবী-কন্যা, বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে বেশ কিছু দিন ধরেই। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও কপোত কে, তা ইতিমধ্যেই চিনে নিয়েছেন অনুরাগীরা। দীপাবলি উদ্‌যাপনের দিন পারিবারিক ছবির মধ্যেও নজর কাড়ল ওরহান অবত্রমানির সঙ্গে জাহ্নবীর ছবিটি।

পুলের ধারে বসেছিলেন দু’টিতে। ওরহানের উরুতে হাত জাহ্নবীর। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হিরের গয়নায় অভিনেত্রীকে দেখাচ্ছিল রাতপরির মতো। পাশে বেগুনি কুর্তা, সাদা সিল্কের পাজামায় সপ্রতিভ ওরহান। ছবিতে দু’জনের চোখের ভাষাই গভীর রসায়নের ইঙ্গিত দিচ্ছে। সেই দেখে দুইয়ে দুইয়ে চার করা শক্ত কিছু নয়।

Advertisement

দীপাবলীর আরও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন জাহ্নবী। উৎসবের মরসুমে খুড়তুতো বোন সোনম কপূর এবং প্রযোজক অমৃতপাল সিংহের বাড়ির পার্টিতে পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও জমিয়ে আড্ডা দিয়েছেন তিনি। যাঁদের সঙ্গে কাজের ব্যস্ততায় এমনি দিনে হয়তো দেখাই হয় না! সবচেয়ে বেশি ছবি দেখা গেল প্রাণের বন্ধু সারা আলি খানের সঙ্গেই। রোজ গোল্ড রঙের লেহঙ্গায় সোনমের বাড়ির পার্টিতে জাহ্নবী যেন মিটমিটে এক তারা! সব ছবিতেই তাঁর উজ্জ্বল উপস্থিতি। সঙ্গে দেখা গেল বাবা বনি কপূর থেকে শুরু করে বোন অংশুলা, কাকা অনিল কপূর, ভাই অর্জুন কপূর-সহ পরিবারের সবাইকেই। যদিও ওরহানের সঙ্গে অমৃতপালের পার্টির ছবি নিয়েই চর্চা সবচেয়ে বেশি। অনুরাগীরা বলছেন, “দিব্যি মানিয়েছে!” আবার নতুন ছবি ‘মিলি’-র নায়িকা হিসাবেও ভালবাসা পাচ্ছেন তরুণী অভিনেত্রী। কেউ কেউ মন্তব্যে লিখেছেন, “মিলির দীপাবলি!”

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছেন শ্রীদেবী-তনয়া। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘মিলি’। আপাতত ছবির প্রচারে ব্যস্ত এই প্রজন্মের অন্যতম উজ্জ্বল মুখ। বাবা-মায়ের সুবাদে বি-টাউনে তাঁর পথচলা অনেকটা সহজ হয়েছে বলে মনে করেন কেউ কেউ। এ নিয়ে সম্প্রতি সরব হয়েছেন জাহ্নবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement