Deepika Padukone

হাজার কোটির ব্যবসা করেছে ছবি, তা-ও বিমানের টিকিট কেনার টাকা নেই দীপিকার! হঠাৎ কটাক্ষ কেন?

বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে ‘পাঠান’। দেশ ও বিদেশ মিলিয়ে প্রায় হাজার কোটির ব্যবসা করে ফেলেছে ছবি। তাতেও বিমানের ফার্স্ট ক্লাসের টিকিট কেনার টাকা নেই দীপিকা পাড়ুকোনের?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০২
Deepika Padukone ditches first class to fly in economy class in airplane, video goes viral

সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে দেখা গেল এক বিমানে ইকোনমি ক্লাসে। যাত্রীভর্তি বিমানে নিজের জায়গা খুঁজে নিচ্ছেন নিজেই। ছবি: সংগৃহীত।

তৃতীয় সপ্তাহ পেরিয়ে চতুর্থ সপ্তাহে পা ‘পাঠান’-এর। বক্স অফিসে এখনও জারি ‘পাঠান’ দাপট। ২৫ জানুয়ারি মুক্তির পরে ইতিমধ্যেই প্রায় হাজার কোটির ব্যবসা করে ফেলেছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের ছবি। দেশে-বিদেশে একাধিক নজির গড়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। এমনকি, টেক্কা দিয়েছে ‘বাহুবলী’, ‘কেজিএফ’-র মতো ব্লকবাস্টার ছবিকেও। তা সত্ত্বেও বিমানের ইকোনমি ক্লাসে যাতায়াত করছেন দীপিকা পাড়ুকোন!

Advertisement

বলিউডে এই দৃশ্য বিরল হলেও একেবারে অদেখা নয়। মাঝে মধ্যেই আমজনতার মাঝে দেখা যায় বলিউড তারকাদের। সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে দেখা গেল এক বিমানে ইকোনমি ক্লাসে। যাত্রীভর্তি বিমানে নিজের জায়গা খুঁজে নিচ্ছেন নিজেই। বলিউড তারকার পরনে কমলা রঙের জ্যাকেট, মাথায় কমলা বেসবল টুপি, চোখে রোদচশমা। ছবি দেখেই স্পষ্ট, নিজের দিকে একেবারেই নজর ঘোরাতে চান না নায়িকা। তবে কোন বিমানের ইকোনমি ক্লাসে যাত্রা করেছিলেন তিনি, তা এখনও স্পষ্ট নয়।

দিন কয়েক আগে আরও এক অভিনেত্রীকে দেখা গিয়েছিল বিমানের ইকোনমি ক্লাসে যাত্রা করতে। তিনি ক্যাটরিনা কইফ। স্বামী ভিকি কৌশলের সঙ্গে বিমানে ছিলেন ‘এক থা টাইগার’ খ্যাত অভিনেত্রী। দম্পতির পরনে ছিল কালো পোশাক, কালো টুপি। সাধারণ যাত্রীদের কোনও ভাবেই যাতে অসুবিধা না হয়, সম্ভবত সে কথা মাথায় রেখেই এমন সাজপোশাকের সিদ্ধান্ত নিয়েছিলেন তারকা জুটি। দীপিকার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। একেবারে ছাপোষা পোশাকেই বিমানের ইকোনমি ক্লাসে দেখা গেল ‘পাঠান’ খ্যাত অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement