Deepika Padukone-Ranveer Singh

দীপিকা-রণবীরের আসন্ন সন্তানের জন্মতারিখে বড় চমক! কবে আসছে সংসারের নতুন সদস্য?

২০২৫-এর মার্চ থেকে ফের কাজ শুরু করবেন অভিনেত্রী। তবে সন্তানের জন্মতারিখে রয়েছে একটি চমক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১২:১৫
Deepika Padukone and Ranveer Singh’s baby is going to take birth on this date

রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের সংসারে আসছে নতুন সদস্য। বছরের শুরুতেই সুখবর দিয়েছিলেন তারকা দম্পতি। ক্রমশ এগিয়ে আসছে সেই দিন। সেপ্টেম্বরেই মা হওয়ার কথা দীপিকার। এ বার প্রকাশ্যে এল, ঠিক কবে অভিনেত্রীর কোলে আসছে তাঁর প্রথম সন্তান।

Advertisement

এ বছর ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর সুখবর ঘোষণা করেছিলেন। সেখানেই তাঁরা আভাস দিয়েছিলেন এ বছরের সেপ্টেম্বরে সন্তানের আগমন। জানা গিয়েছে, ২৮ সেপ্টেম্বর দীপিকা তাঁর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। দক্ষিণ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকা ভর্তি হবেন বলে জানা গিয়েছে। প্রথম দিকে শোনা গিয়েছিল, সন্তান জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছবেন লন্ডনে। সেখানেই এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী।

জানা যাচ্ছে, বেশ কিছু দিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। ২০২৫-এ মার্চ থেকে ফের কাজ শুরু করবেন অভিনেত্রী। তবে সন্তানের জন্ম তারিখে রয়েছে একটি চমক। ২৮ সেপ্টেম্বর দীপিকার প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা রণবীর কপূরেরও জন্মদিন।

দীপিকাকে শেষ দেখা গিয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এই ছবির শুটিং করেছিলেন অভিনেত্রী। ছবিতেও এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দীপাবলিতে দীপিকার আসন্ন ছবি ‘সিংহম এগেইন’ মুক্তি পাবে।

জানা যাচ্ছে, সন্তান আসার আগেই নতুন বাড়িতে গিয়ে উঠতে চলেছেন দীপিকা ও রণবীর। বান্দ্রাতে ১০০ কোটি টাকা দিয়ে এই নতুন বাসস্থান কিনেছেন তাঁরা। ২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এর পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ২০১৮-র ১৪ নভেম্বর ‘লেক কোমো’-তে রাজকীয় কায়দায় বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। দেশে ফিরে একাধিক প্রীতিভোজের আয়োজনও করেছিলেন তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement