Ranveer Singh

Deepika Padukone: বিপাকে ‘৮৩’, দীপিকা-সহ ছবির প্রযোজকদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

এক ব্যবসায়ী প্রায় ১৬ কোটি টাকা দিয়েছিলেন ‘৮৩’ ছবিটি বানানোর জন্য। কিন্তু কোন খাতে কত খরচ হবে, সে বিষয়ে লিখিত অনুমতি নেওয়া হয়নি বলে অভিযোগ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ১৪:৪৮
বিপাকে রণবীর-দীপিকা

বিপাকে রণবীর-দীপিকা

মুক্তির দু’সপ্তাহ আগে শিরোনাম দখল করল রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘৮৩’। বিপাকে পড়লেন ছবির প্রযোজকরা। কবীর খান, সাজিদ নাদিয়াদওয়ালাদের সঙ্গে নাম জড়াল দীপিকা পাড়ুকোনেরও। প্রতারণার অভিযোগ উঠল ভারতের ক্রিকেট-ইতিহাসের মাইল ফলক সংক্রান্ত ছবির প্রযোজনা সংস্থা এবং নির্মাতাদের বিরুদ্ধে।

সংযুক্ত আরব আমিরশাহীর এক ব্যবসায়ী আন্ধেরীর ম্যাজিস্ট্রেট কোর্টে ফৌজদারী মামলা অভিযোগ করেছেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দায়ের হয়েছে এই মামলা। তাঁর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানিয়েছেন, ব্যবসায়ী প্রায় ১৬ কোটি টাকা দিয়েছিলেন ‘৮৩’ ছবিটি বানানোর জন্য। কিন্তু কোন খাতে কত খরচ হবে— লিখিত ভাবে ব্যবসায়ীর কাছ থেকে অনুমতি নেওয়া হয়নি। তা ছাড়া তাঁকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তিনি এই ছবি থেকে ভাল পরিমাণ টাকা ফেরত পাবেন। কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী টাকা পাননি তিনি।

Advertisement

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে কবীর পরিচালিত ‘৮৩’। কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রণবীর-পত্নী, দীপিকাকে। এ ছাড়া পঙ্কজ ত্রিপাঠী, তাহির রাজ ভাসিনকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়লাম ভাষায় মুক্তি পাবে ‘৮৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement