Daler Mehndi

বেআইনি নির্মাণে নাম জড়াল দালের মেহেন্দির, সিল করা হল তাঁর গুরুগ্রামের ফার্মহাউস

মানব পাচারে যুক্ত থাকার অভিযোগ উঠেছিল পঞ্জাবি পপ তারকা দালের মেহেন্দির বিরুদ্ধে। এ বার বেআইনি ভাবে বাড়ি নির্মাণের অভিযোগও যোগ হল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৪:০১
 বেআইনি নির্মাণে নাম জড়াল দালের মেহেন্দির।

বেআইনি নির্মাণে নাম জড়াল দালের মেহেন্দির। ফাইল চিত্র।

বিপাকে দালের মেহেন্দি। মাস কয়েক আগে মানব পাচারকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন মিকা সিংহ-এর দাদা। এ বার ফের অভিযোগ তাঁর বিরুদ্ধে। কারণ বেআইনি নির্মাণ। গুরুগ্রামের কাছে দমদমা লেক অঞ্চলের কাছে তিনটি ফার্মহাউস রয়েছে এই পঞ্জাবি পপ তারকার। সমস্যা সেই ফার্মহাউসগুলি নিয়ে। একটিরও প্রামাণ্য নথি নেই। সেই কারণেই বাড়িগুলি সিল করা হয়েছে সোহন এলাকার প্ল্যানিং কমিটির তরফ থেকে।

Advertisement

সেখানকার আধিকারিকের কথায়, আরাবল্লি পর্বতের পার্শ্ববর্তী অঞ্চলে বেআইনি ভাবে নির্মাণের কাজ চালানো হয়েছে। সেই কারণেই গায়কের তিনটি বাড়িতেই তালা ঝুলিয়ে দিল প্রশাসন। প্রায় দেড় একর জমির উপর এই বেআইনি নির্মাণ করেন পপ তারকা।

প্রসঙ্গত, চলতি বছর মানব পাচার মামলায় গ্রেফতার হন দালের মেহেন্দি। তবে দিন কয়েকের মধ্যেই জামিন পেয়ে যান তিনি। সঙ্গীতশিল্পীর বিরুদ্ধে অভিযোগ ছিল, তাঁর ট্রুপের সঙ্গে অনুষ্ঠান করতে বিদেশে নিয়ে যাওয়ার টোপ দিয়ে লক্ষাধিক টাকা তুলতেন তাঁর দলের লোকেরা। শুধু তা-ই নয়, বিদেশে নিয়ে গিয়ে নাকি মানুষ পাচার করতেন তাঁরা। একাধিক বার মেহেন্দি ভাইদের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ জমা হতে থাকে। অবশেষে এই পপ তারকাকে গ্রেফতারির নির্দেশ দিয়েছিল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement