Singer

Homeless Singer: বন্যায় ভেঙে গিয়েছে বাড়ি, পরিবারকে নিয়ে রাস্তায় নামলেন বিখ্যাত গায়ক

বালুচিস্তানের ভয়াবহ বন্যা। শোচনীয় অবস্থা এই পাকিস্তানি গায়কের।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ০৯:৫৮
বন্যায় মাথার উপরের ছাদ হারিয়ে রাস্তায় গায়ক

বন্যায় মাথার উপরের ছাদ হারিয়ে রাস্তায় গায়ক

কথায় আছে, ‘আজ যে রাজা, কাল সে ফকির’। এই কথাটাই যেন অক্ষরে অক্ষরে মিলে গেল তাঁর জীবনের সঙ্গে। সঙ্গীতশিল্পী ওয়াহব আলি বাগতি। তাঁর সুরে মুগ্ধ হয়েছিলেন দর্শক। পেয়েছিলেন বিখ্যাত হওয়ার স্বাদ৷ সে সব কিছুই কেড়ে নিল বালুচিস্তানের ভয়াবহ বন্যা।

বেঁচে থাকার জন্য মানুষের জীবনের তিনটি গুরুত্বপূর্ণ জিনিস— খাদ্য, বস্ত্র, বাসস্থান। এই বন্যা কেড়ে নিয়েছে তাঁর মাথার উপরের ছাদ। তাঁর গাওয়া বিখ্যাত গান ‘কানা ওয়ারি’৷ এই গান গেয়েই দর্শকের মন জয় করেছিলেন ওয়াহব আলি বাগতি। ‘কোক স্টুডিয়ো’-এ এক নম্বরে ছিল এই গান।

Advertisement

বন্যার ফলে ভেঙে গিয়েছে গায়কের মাটির বাড়ি। পরিবারকে নিয়ে রাস্তায় দাঁড়িয়েছেন এসে। এই ছবিই এখন ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে৷ তাঁকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন অনেকেই।

কেউ মন্তব্য করেছেন, ‘গায়কের কত টাকা লাগতে পারে, তা হিসেব করে অবিলম্বে তাঁর হাতে তুলে দেওয়া হোক’। বালুচিস্তানের বন্যা তহবিলের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। গায়ক নিজের অ্যাকাউন্ট নম্বর দিয়েছেন তাদের। অনেকেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement