The Immortal Ashwatthama

ভিকির পরে ‘অশ্বত্থামা’ হাতছাড়া রণবীরেরও, হিটের খোঁজে দক্ষিণেই ঝুঁকছে বলিউড?

ছবির জন্য প্রস্তুতি নিয়েও বাদ পড়েছিলেন ভিকি কৌশল। তার পর রণবীর সিংহের নাম শোনা গেলেও এখন খবর, দৌড়ে নেই তিনিও। ‘অশ্বত্থামা’র জন্য এ বার কার দুয়ারে নির্মাতারা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৭:২৭
Both Vicky Kaushal and Ranveer Singh are out of race for The Immortal Ashwatthama, NTR Jr and Allu Arjun are next choices

ভিকির পরে বাদ রণবীরও, শেষমেশ অশ্বত্থামার চরিত্রে কে? — ফাইল চিত্র।

২০২০ সালে ঘোষণা করা হয়েছিল ছবির। তার পর থেকে কোনও না কোনও কারণে পিছিয়েই যাচ্ছে ছবি। পরিচালক আদিত্য ধরের ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’। ছবির ঘোষণার পরে ছবিতে মুখ্য চরিত্রের অভিনেতা হিসাবে ঘোষণা করা হয়েছিল ভিকি কৌশলের নাম। তবে তার পর ‘রাজ়ি’ খ্যাত অভিনেতার হাত থেকে হাতছাড়া হয়ে যায় ছবি। দিন কয়েক আগে শোনা গিয়েছিল, ছবিতে মুখ্য চরিত্রে ভিকির জায়গায় দেখা যেতে চলেছে রণবীর সিংহকে। তবে এখন খবর, ছবি থেকে নাকি বাদ পড়েছেন রণবীর সিংহও।

ভিকিকে বাদ দেওয়ার পরে রণবীর সিংহকেও মনে ধরেনি ছবির নির্মাতাদের। এ বার নাকি দক্ষিণী তারকাদের দিকে ঝুঁকছেন প্রযোজক ও পরিচালক। শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র ও অল্লু অর্জুনের নাম উঠে এসেছে শীর্ষে। এঁদের মধ্যেই কোনও এক জনকে নাকি মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবিতে।

Advertisement

অন্য দিকে, সদ্য ‘স্যাম বাহাদুর’ ছবির শুটিং শেষ করেছেন ভিকি কৌশল। ‘রাজ়ি’ ছবিতে কাজ করার পরে আরও এক বার পরিচালক মেঘনা গুলজ়ারের সঙ্গে জুটি বেঁধেছেন ভিকি কৌশল। ফিল্ড মার্শাল স্যাম মানেকশর জীবন অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। এমন ঐতিহাসিক এক চরিত্রে কাজ করতে পেরে খুশি ও গর্বিত ভিকি।

‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবি হাতছাড়া হওয়ার কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। তবে সবটাই এত দিন জল্পনায় পর্যায়ে ছিল। শোনা গিয়েছিল, ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত পরিচালক আদিত্য ধরের স্বপ্নের ছবি থেকে নাকি বাদ পড়ছেন ভিকি কৌশল। ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিতে ভিকির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন আদিত্য। ব্যবসার নিরিখে বক্স অফিসে বেশ সফল ওই ছবি। ওই ছবির এক বছরের বর্ষপূর্তিতে এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক। সেই সময় ছবির প্রযোজক ছিলেন রনি স্ক্রুওয়ালা। পরে অতিমারি ও লকডাউনের জেরে বাজেট সংক্রান্ত সমস্যার কারণে ক্রমশ পিছোতে থাকে ছবির কাজ। করোনার পরে আর্থিক মন্দার কারণে এই ছবির প্রযোজনা থেকে সরে আসেন প্রযোজক। ফলে প্রায় অনিশ্চয়তার মধ্যে ডুবে গিয়েছিল আদিত্যর ছবিটি। সম্প্রতি জিয়ো স্টুডিয়ো প্রযোজনায় উৎসাহ দেখানোয় ফের ছবি নিয়ে নতুন উদ্যমে ভাবনাচিন্তা শুরু হয়েছে। খবর, নতুন বছরে বেশ কিছুটা এগিয়েছে কথাবার্তাও। তবে ছবিতে এখনও মুখ্য চরিত্রের জন্য অভিনেতা চূড়ান্ত করা বাকি নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement