Border 2 update

‘বর্ডার ২’ ছবিতে সানির সঙ্গে যোগ দিলেন বরুণ, খবর জানিয়ে স্মৃতিমেদুর অভিনেতা কী লিখলেন?

১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘বর্ডার’দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করে। ছবির সিক্যুয়েলে সানি দেওলের সঙ্গে থাকছেন বরুণ ধওয়ান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৮:১৬
Bollywood actor Varun Dhawan joins cast of Sunny Deol’s war film Border 2

(বাঁ দিকে) ‘বর্ডার’ ছবির একটি দৃশ্যে সানি দেওল। বরুণ ধওয়ান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

জুন মাসে ‘বর্ডার’ছবির ২৭ বছর পূর্তি উপলক্ষে ছবির সিক্যুয়েলের ঘোষণা করেন সানি দেওল। তখন ছবির অন্য কোনও অভিনেতার নাম প্রকাশ করেননি তিনি। বুধবার তিনি জানালেন, ছবিতে যোগ দিচ্ছেন বরুণ ধওয়ান।

Advertisement

বরুণ নিজেও খবরটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। একই সঙ্গে ‘বর্ডার’ ছবিকে নিয়ে তাঁর স্মৃতিমেদুরতা দর্শকের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। বরুণ লেখেন, ‘‘চতুর্থ শ্রেণিতে চন্দন সিনেমায় গিয়ে ‘বর্ডার’দেখেছিলাম। এখনও প্রেক্ষাগৃহে অনুভূত দেশাত্মবোধ ভুলিনি।’’

বরুণ জানিয়েছেন, এই ছবি দেখার পর থেকেই তাঁর মনে দেশের সেনার প্রতি যে গভীর শ্রদ্ধা তৈরি হয়েছিল তা আজও অটুট রয়েছে। বরুণ লেখেন, ‘‘জেপি দত্তের (‘বর্ডার’ ছবির পরিচালক) ছবিটা আজও আমার অন্যতম প্রিয় ছবি। তাই ছবির দ্বিতীয় পর্বের অংশ হতে পারছি, এটা আমার কাছে বড় প্রাপ্তি।’’একই সঙ্গে সানির সঙ্গে অভিনয়ের জন্য তিনি যে মুখিয়ে রয়েছেন, সে কথাও স্পষ্ট জানিয়েছেন বরুণ। খবর প্রকাশ্যে আসার পরেই বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। ছবিটি পরিচালনা করবেন অনুরাগ সিংহ।

‘বর্ডার’-এ একগুচ্ছ অভিনেতা অভিনয় করেছিলেন। যার মধ্যে অন্যতম জ্যাকি শ্রফ, সুনীল শেট্টি, অক্ষয় খন্না, তব্বু প্রমুখ। নির্মাতাদের দাবি, এখনও পর্যন্ত যুদ্ধের প্রেক্ষাপটে ‘বর্ডার ২’ হতে চলেছে দেশের সবচেয়ে বড় ছবি। ছবিটি ২০২৬ সালে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement