Kangana Ranaut

‘আমি খুবই জনপ্রিয়, তাই মানুষ নকল তো করবেই’, ফের কোন বিষয়ে চটলেন কঙ্গনা?

সমাজমাধ্যমে বহু নেটপ্রভাবী ও উঠতি অভিনেতা প্রায়ই কঙ্গনার কথা বলার ধরন, সাজপোশাক নকল করেন। অভিনেত্রীর প্রতিক্রিয়া কী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৭:৫৩
Kangana Ranaut says that she is very popular and that is why people mimic her

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

বিভিন্ন বিষয়ে বক্তব্যের কারণে বার বার খবরের শিরোনামে আসেন কঙ্গনা রানাউত। একাধিক বার বিতর্কও তৈরি করেছে তাঁর মন্তব্য। তাই তাঁকে নিয়ে চর্চাও হয় বিস্তর। সমাজমাধ্যমে বহু নেটপ্রভাবী ও উঠতি অভিনেতা প্রায়ই কঙ্গনার কথা বলার ধরন, সাজপোশাক নকল করেন। এই সব দেখে কঙ্গনার বক্তব্য, সকলের তুলনায় তিনি বেশি জনপ্রিয়।

Advertisement

কেউ তাঁকে নকল করলে কি রেগে যান কঙ্গনা? এর উত্তরে অভিনেত্রী বলেন, “আমাকে নকল করা হয়। সেই ভিডিয়োগুলি আমি দেখি। কত মানুষ আমাকে নকল করেন। আমি তো আসলে খুব জনপ্রিয়। আমাকে নকল করেন, এমন বহু শিল্পী রয়েছেন। এমন নয়, সেই ভিডিয়োগুলি দেখে আমি রেগে যাই।”

অভিনেত্রী আরও বলেন, “কেউ যদি আমার কথা বলার ধরন ভাল ভাবে পর্যবেক্ষণ করে আমাকে মন দিয়ে নকল করেন, তাতে আমি মুগ্ধ হয়ে যাই। এই কাজের পিছনের চেষ্টাটা দেখি আমি। মানুষ আমাকে নিয়ে কী ভাবছেন, এই নিয়ে আমি ভাবি না।”

কঙ্গনা এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র প্রচার নিয়ে ব্যস্ত। নিজের পরিচালিত এই ছবি নিয়ে অভিনেত্রীর বক্তব্য, “নিজের দৃষ্টিভঙ্গি থেকে এই ছবি আমি তৈরি করেছি।”ছবিতে তাঁকে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে। কঙ্গনা ছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়স তলপড়ে, মিলিন্দ সোমন, মহিমা চৌধরি, অনুপম খের। ছবিতে প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকও অভিনয় করেছিলেন। প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাচ্ছে ৬ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement