Athiya Shetty

মেয়ে আথিয়া ও রাহুলের বিয়ে কবে? মুখ ফসকে বলেই দিলেন সুনীল শেট্টি

আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের জল্পনাটা অনেকে দিন ধরেই চলছে। আরও এক বলিউড তারকার সঙ্গে ক্রিকেটারের বিয়ের সাক্ষী হতে চলেছে ইন্ডাস্ট্রি। কিন্তু কবে চার হাত এক হবে, জানালেন সুনীল শেট্টি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৬:৪৭
সুনীলের মেয়ের বিয়ে

সুনীলের মেয়ের বিয়ে ফাইল-চিত্র।

সদ্য ওয়ার্ল্ডকাপ সফর সেরে দেশে ফিরেছেন কে এল রাহুল। তারপর থেকেই ফের আথিয়া শেট্টি ও রাহুলের বিয়ের খবর মাথা চাড়া দিয়েছে। গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া-রাহুল। বেশ কিছুদিন ধরে তাঁরা নাকি একসঙ্গে থাকছেন। তাই আর দেরি নয়। এবার চার হাত এক করতে চাইছে দুই পরিবার। কিন্তু শেট্টি পরিবারে কবে বাজবে বিয়ের সানাই? আর কেউ নয়, এবার সেই প্রশ্নের উত্তর দিলেন আথিয়ার বাবা সুনীল শেট্টি।

Advertisement

সম্প্রতি ‘ধারাভি ব্যাঙ্ক’ ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি অনুষ্ঠানে হাজির হন সুনীল। সেখানেই অভিনেতাকে দেখা মাত্র সুযোগ বুঝে প্রশ্ন ছুড়ে দেন আলোকচিত্রীরা। মেয়ে আথিয়ার বিয়ে কবে, জানতে চান সুনীলের কাছে। অভিনেতাও বলেন, ''খুব শীঘ্রই হবে''। এই প্রথম নয় এর আগেও বেশ কয়েকবার আথিয়া-রাহুলের বিয়ের গুজব ছড়ায়। সেই সময় শেট্টি পরিরাবের তরফে থেকে জানানো হয় রাহুলের কাজের প্রতি দায়বদ্ধতা রয়েছে। বেশ কিছু ট্যুর রয়েছে। পিছিয়ে যায় বিয়ের আয়োজন। সম্প্রতি বান্দ্রায় একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন রাহুল। সেই বাড়ি সাজানোর কাজ হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। রাহুল যথন জিম্বাবোয়ে সফরে খেলতে গিয়েছিলেন, সেই সময় বাড়ির অনন্দরসজ্জার কাজ করান আথিয়া। গুঞ্জন দু’জনে একসঙ্গে থাকাও শুরু করেছেন। ক্রিকেটার এবং বলিউড অভিনেত্রীর জুটি নতুন নয়। বাইশ গজের সঙ্গে বলিউডের বরাবরই ঘনিষ্ঠ যোগ। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার পর এই প্রজন্মের আরও এক ক্রিকেটার সেই দিকে পা বাড়ালেন। এখন চার হাত কবে এক হয় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement