priyanka chopra

ভারতে বড় তারকা, বিদেশে কী? প্রিয়ঙ্কার জবাবে হতবাক নেটমাধ্যম

অন্য দেশের মানুষ তাঁর কাজ এর আগে নিয়মিত দেখেননি। ফলে তাঁদের পক্ষে প্রিয়ঙ্কাকে চেনা মুশকিল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ১৫:৫৯
সাফল্য নিয়ে কী ভাবছেন প্রিয়ঙ্কা চোপড়া?

সাফল্য নিয়ে কী ভাবছেন প্রিয়ঙ্কা চোপড়া? ছবি: ইনস্টাগ্রাম

বিদেশে কাজ করতে গিয়ে নিজেকে ছোট মনে হয়? মনে হয় কি প্রাপ্য সম্মান পাচ্ছেন না? সংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে প্রিয়ঙ্কা চোপড়ার বক্তব্যে অবাক সকলেই। প্রিয়ঙ্কার ভদ্রতা এবং তাঁর বিনয়ী জবাব মুহূর্তে ভাইরাল নেট-দুনিয়ায়।

ভারতে বড় তারকা মানেই, সব জায়গায় তাঁকে সকলে চিনবেন— এমন কোনও মানে নেই, এটাই বলেছেন প্রিয়ঙ্কা। বলেছেন, এখনও ছবির কাজের আলোচনায় গেলে, ঘরে ঢুকে নিজের নাম বলেন প্রথমেই। ‘‘বলি, আমার নাম প্রিয়ঙ্কা চোপড়া। আমি এক জন ভারতীয় অভিনেতা’’, বলেছেন তিনি। তাঁর বক্তব্য, অন্য দেশের মানুষ তাঁর কাজ এর আগে নিয়মিত দেখেননি। ফলে তাঁদের পক্ষে প্রিয়ঙ্কাকে চেনা মুশকিল। আর এ ভাবে নিজের পরিচয় দেওয়ার মধ্যে খারাপ কিছু নেই। বরং নিজেকে বড় ভাবাটাই তাঁর কাছে বিরক্তিকর। ‘নট কুল’!

Advertisement

হলিউডে কাজ করতে গিয়েছেন। ভারত থেকে গিয়েছেন বলে কি কখনও বর্ণবিদ্বেষের মুখে পড়তে হয়েছে? প্রিয়ঙ্কা বলছেন, একেবারেই নয়। ‘‘উল্টোটাই হয়েছে। আমেরিকার সংবদামাধ্যম খুব সাহায্য করেছে আমাকে। বাদামি ত্বকের জন্য আক্রমণের মুখে পড়া তো দূরের কথা, উল্টে সাহায্যই পেয়েছি সংবাদমাধ্যমের কাছে’’, বলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement