Kapil Sharma

কপিলের মতোই ফ্লার্ট করবে তাঁর ছেলে, বললেন কমেডিয়ানের সহকর্মী

ভ্যালেন্টাইনের মাসে জন্মেছে যখন, তা হলে বাবার মতোই মেয়েদের সঙ্গে ফ্লার্ট করবে জুনিয়র কপিল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ১৫:০০
'কিস কিসসে প্যায়ার করু' ছবির একটি দৃশ্য।

'কিস কিসসে প্যায়ার করু' ছবির একটি দৃশ্য।

দীপিকা পাড়ুকোন থেকে নোরা ফতেহি-- কপিল শর্মা ফ্লার্ট করার চেষ্টা করেননি, বলিউডে এমন নায়িকা খুঁজে পাওয়া দায়! তাই কপিলের সহকর্মী এবং পাতানো বোন ভারতী সিংহ ধরেই নিয়েছেন, কপিলের পুত্রসন্তানটিও বাবার মতোই ফ্লার্ট করতে ওস্তাদ হবে।

কপিলের প্রথম সন্তান আনায়রাকে এই ভারতীই সবার আগে কোলে নিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় সন্তানের জন্মের সময় মুম্বইয়ে কপিলের পাশে থাকতে পারেননি। স্বামী হর্ষ লিম্বাচিয়ার জন্মদিন উপলক্ষে গোয়ায় ছিলেন তিনি। তবে ভোর ৪টের সময় মেসেজ করে তাঁকে সুখবর জানান কপিল। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে কপিল জানান, “দ্য কপিল শর্মা শো বন্ধ হয়ে যাওয়ায় আমি খুশি। ভাই তাঁর দুই সন্তানের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবে। মুম্বই ফিরেই প্রথম আমি ভাই আর বৌদির কাছে যাব।”

এর পরেই খানিক মজার সুরে বলেন, ভ্যালেন্টাইনের মাসে জন্মেছে যখন, তা হলে বাবার মতোই মেয়েদের সঙ্গে ফ্লার্ট করবে জুনিয়র কপিল।

গত সোমবার টুইটারে, কপিলকে পিতৃত্বকালীন ছুটিতে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন ভারতী। যাতে নিজের পরিবার এবং সন্তানদের সঙ্গে সময় কাটাতে পারেন ব্যস্ত কৌতুকশিল্পী।

কপিল এবং ভারতী প্রায় এক সময়ে কেরিয়ার শুরু করেছিলেন। ‘দ্য কপিল শর্মা শো’তে ‘কাম্মো বুয়া’র চরিত্রেও বেশ বিখ্যাত হয়েছিলেন ভারতী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement