Shibaprasad Mukherjee

মালায়লম ভাষায় তৈরি হচ্ছে ‘কণ্ঠ’, শুরু হয়ে গেল শ্যুটিং

২০১৯-এ ‘কণ্ঠ’ মুক্তি পাওয়ার আগেই, ছবির পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সঙ্গে ‘রিমেক’-এর চুক্তি করে নেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ১৫:১১
মঞ্জু ওয়ারিয়র, রাজেশ নায়ার এবং জয়সূর্য।

মঞ্জু ওয়ারিয়র, রাজেশ নায়ার এবং জয়সূর্য।

মালায়লম ভাষায় নতুন করে তৈরি হচ্ছে ‘কণ্ঠ’। অভিনয় করছেন মালায়লম ছবির দুই অতি জনপ্রিয় নাম মঞ্জু ওয়ারিয়র এবং জয়সূর্য। কেরলের তিরুবন্তপুরমে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিং।

তৃতীয় দিনের শ্যুটিংয়ের ফাঁকেই, শুক্রবার আনন্দবাজার ডিজিটালের সঙ্গে কথা বললেন প্রযোজক রাজেশ নায়ার। জানালেন, এই ছবিটি যে কেরলের দর্শকের পছন্দ হবে, তা প্রথমেই বুঝেছিলেন তিনি। তাই ২০১৯-এ ‘কণ্ঠ’ মুক্তি পাওয়ার আগেই, ছবির পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সঙ্গে ‘রিমেক’-এর চুক্তি করে নেন। তিনি আরও জানান, কিছু কিছু ক্ষেত্রে বদলানো হচ্ছে গল্প। তিনি বলেন, ‘‘কেরলের দর্শকদের চাহিদা বাংলার থেকে কিছুটা অন্য রকম। তাই তাঁদের কথা মাথায় রেখে কিছু কিছু জিনিস বদলানো হচ্ছে। মাঝেমাঝে তা নিয়ে আলোচনা করা হচ্ছে বাংলা ছবির পরিচালকদের সঙ্গেও।’’

Advertisement

কী নাম হবে সেই ছবির? ‘কণ্ঠ’ই থাকবে কি? রাজেশ জানান, ছবির নাম নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে ‘মেরি আওয়াজ সুনো’ নাম হতেও পারে এই ছবিটির, বলে জানান তিনি। সঙ্গে তিনি বলেন, ‘‘এখানকার দর্শক হিন্দি নামের সঙ্গে স্বচ্ছন্দ। ফলে ওই নামটাই রাখা হবে বলে মনে হচ্ছে আপাতত।’’

বাংলা ‘কণ্ঠ’-এর পরিচালক ও অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় আনন্দবাজার ডিজিটালকে এ দিন জানান, এটি তাঁদের কাছে খুবই সম্মানের। তিনি বলেন, ‘‘আমরা খুবই গর্বিত যে, এই ছবি রিমেক করার কথা ভেবেছেন রাজা নায়ার।’’ তিনি জানান, শ্যুটিংয়ের ছবি মাঝেমাঝে আসছে তাঁদের কাছে। তা দেখেই খুব আনন্দ হচ্ছে, তাঁদের।

মালায়লম ‘কণ্ঠ’-এর কাজ শেষ হতে অন্তত আরও মাস দুয়েক লাগবে বলে জানান প্রযোজক। তার পরে ঠিক হবে মুক্তির সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement